May 19, 2024, 3:50 am
শিরোনাম :
গ্রামীন সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন শিশু সানিয়াকে ধর্ষণের পর হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ, আটক -১ ফুলবাড়ীতে দুই কৃষকের মাঝে ভুর্তকির হারভেস্টার মেশিন বিতরণ লক্ষ্মীপুরের রামগতিতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৮ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময় সভা গলাচিপায় এক গৃহবধূর ঝুলন্ত লা’শ উদ্ধার গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় গলাচিপার একই পরিবারের নিহত ৪জনের দাফন সম্পন্ন পটুয়াখালীতে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ জব্দ অন্তরা ও অনুপমের বিয়ের সামাজিক স্বীকৃতির দাবিতে মানববন্ধন, সমাধানের জন্য ৩ দিনে আল্টিমেটাম

হঠাৎ লগ-আউট যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও থ্রেডস

ডেস্ক রিপোর্ট ;

হঠাৎ লগ-আউট হয়ে গেল বাংলাদেশসহ বিভিন্ন দেশ থেকে মেটার  মালিকানাধীন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও থ্রেডস প্রবেশ করা যাচ্ছে না।

৫ মার্চ মঙ্গলবার রাত ৯ টার পর থেকে ফেসবুক লগ-আউট হয়ে যায়, লগ–ইন করা যাচ্ছে না বলে বেশ কিছু মেটার মালিকানাধীন যোগাযোগমাধ্যম ফেসবুক, ইনস্টাগ্রাম ও থ্রেডস ব্যবহারকারী অভিযোগ করেছেন।

তারা অভিযোগ করে- ফেসবুকে লগ–ইন করা অবস্থায় ছিলেন তারাও স্বয়ংক্রিয়ভাবে লগ–আউট হয়ে যায়। অটোমেটিক মেসেঞ্জার থেকেও লগ–আউট হয়ে যাচ্ছেন ব্যবহারকারীরা। বার্তা আদান–প্রদানের অ্যাপ মেসেঞ্জার ব্যবহারেও সমস্যা হচ্ছে।

ওয়েবসাইট ফক্স টু নাউ ডট কমের তথ্যমতে, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যেও এ ধরনের সমস্যা হচ্ছে। ওয়েবসাইটের কার্যক্রম শনাক্তের ওয়েবসাইট ডাউনডিটেক্টরও ফেসবুক ও ইনস্টাগ্রামে সমস্যা হচ্ছে বলে জানিয়েছে। ফেসবুক ও ইনস্টাগ্রামের সমস্যা নিয়ে মেটার পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

তবে মেটার মালিকানাধীন জনপ্রিয় যোগাযোগ অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ ব্যবহারে কোনো সমস্যা হচ্ছে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা