May 19, 2024, 6:28 am
শিরোনাম :
গ্রামীন সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন শিশু সানিয়াকে ধর্ষণের পর হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ, আটক -১ ফুলবাড়ীতে দুই কৃষকের মাঝে ভুর্তকির হারভেস্টার মেশিন বিতরণ লক্ষ্মীপুরের রামগতিতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৮ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময় সভা গলাচিপায় এক গৃহবধূর ঝুলন্ত লা’শ উদ্ধার গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় গলাচিপার একই পরিবারের নিহত ৪জনের দাফন সম্পন্ন পটুয়াখালীতে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ জব্দ অন্তরা ও অনুপমের বিয়ের সামাজিক স্বীকৃতির দাবিতে মানববন্ধন, সমাধানের জন্য ৩ দিনে আল্টিমেটাম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল বিভাগে বিজয়ী হলেন যারা

নিজস্ব সংবাদদাতা ;

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটের ফলাফলে বিজয়ী হয়েছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। দ্বিতীয় অবস্থানে আছে জাতীয় পার্টি। তবে এবারের নির্বাচনে উল্লেখযোগ্য সংখ্যায় জয় পেয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা।

বরিশাল বিভাগে অধিকাংশ আসনেই জয় পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থীরা। এই বিভাগের বিজয়ী প্রার্থীদের তালিকা দেখে নিন এক নজরে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বরিশাল বিভাগীয় ফলাফল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা