May 19, 2024, 2:49 am
শিরোনাম :
গ্রামীন সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন শিশু সানিয়াকে ধর্ষণের পর হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ, আটক -১ ফুলবাড়ীতে দুই কৃষকের মাঝে ভুর্তকির হারভেস্টার মেশিন বিতরণ লক্ষ্মীপুরের রামগতিতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৮ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময় সভা গলাচিপায় এক গৃহবধূর ঝুলন্ত লা’শ উদ্ধার গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় গলাচিপার একই পরিবারের নিহত ৪জনের দাফন সম্পন্ন পটুয়াখালীতে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ জব্দ অন্তরা ও অনুপমের বিয়ের সামাজিক স্বীকৃতির দাবিতে মানববন্ধন, সমাধানের জন্য ৩ দিনে আল্টিমেটাম

ঢাকাস্থ চালিতাবুনিয়া সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, ঢাকা;
জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনায়তনে ঢাকাস্থ চালিতাবুনিয়া সমিতির সাধারণ সভাটি অনুষ্ঠিত হয়
জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনায়তনে ঢাকাস্থ চালিতাবুনিয়া সমিতির সাধারণ সভাটি অনুষ্ঠিত হয়

একটি অরাজনৈতিক, অলাভজনক ও জনকল্যাণমুখী সামাজিক সংগঠন ঢাকাস্থ চালিতাবুনিয়া সমিতির প্রথম সাধারণ সভা গতকাল ০৩/১১/২৩ তারিখ রোজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

কার্যনির্বাহী কমিটির আহবায়ক মুফতী রাজীব জুবায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও চালিতাবুনিয়া ইউনিয়নের কৃতি সন্তান ড: আবদুল লতিফ মাসুম।

বিশেষ অতিথি ছিলেন প্রকৌশলী দেলোয়ার হোসেন, অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা জিয়া হায়দার সবুজ, ৭১ টিভির সিনিয়র করেসপন্ডেন্স পারভেজ রেজা, একটি বেসরকারি আর্থিক প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা মো: রাসেল, বেসরকারি প্রতিষ্ঠানের জি এম রাকিবুল হাসান আলমাস।

ঢাকাস্থ চালিতাবুনিয়া সমিতির সদস্য বৃন্দ

ঢাকাস্থ চালিতাবুনিয়া সমিতির সদস্য বৃন্দ

অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বপ্ন নীর প্রোপার্টিজের চেয়ারম্যান নিয়াজ খান, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সহ-সাধারণ সম্পাদক রাহাত সাইফুল, চালিতাবুনিয়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার সাব্বির মাহমুদ, জাহানারা আলম মৌসুমি, আলমাস মাতুব্বর, ডা: আইয়ুব হোসেন ও সভার সভাপতি ও সংগঠনের আহবায়ক মুফতী রাজীব জুবায়ের। অনুষ্ঠানে কন্ঠ ভোটে সংগঠনের গঠনতন্ত্র পাশ করা হয়।

পরে মুফতী ইমরান পারভেজ কে সভাপতি, নিয়াজ খান কে সিনিয়র সহসভাপতি এবং শামিম মোর্তোজা কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নব নির্বাচিত সভাপতি মুফতী ইমরান পারভেজ বলেন- “চালিতাবুনিয়ার মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন ও ঢাকায় অবস্থানরত চালিতাবুনিয়ার মানুষের কল্যানে নিবেদিত হয়ে কাজ করবে এই ঢাকাস্থ চালিতাবুনিয়া সমিতি।”


আপনার মতামত লিখুন :

One response to “ঢাকাস্থ চালিতাবুনিয়া সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত”

  1. মোঃ আবু তাহের says:

    আলহামদুলিল্লাহ
    খুব সুন্দর হয়েছে অরাজনৈতিক সংগঠনটির জন্য আমরা সকলে কাজ করব ইনশাআল্লাহ সকল কে সংগঠনের পাশে থাকার অনুরোধ রইল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা