May 19, 2024, 3:50 am
শিরোনাম :
গ্রামীন সরকারি সম্পদ রক্ষণাবেক্ষণ কাজের উদ্বোধন শিশু সানিয়াকে ধর্ষণের পর হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ, আটক -১ ফুলবাড়ীতে দুই কৃষকের মাঝে ভুর্তকির হারভেস্টার মেশিন বিতরণ লক্ষ্মীপুরের রামগতিতে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৮ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসকের মতবিনিময় সভা গলাচিপায় এক গৃহবধূর ঝুলন্ত লা’শ উদ্ধার গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় গলাচিপার একই পরিবারের নিহত ৪জনের দাফন সম্পন্ন পটুয়াখালীতে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ জব্দ অন্তরা ও অনুপমের বিয়ের সামাজিক স্বীকৃতির দাবিতে মানববন্ধন, সমাধানের জন্য ৩ দিনে আল্টিমেটাম

গলাচিপায় ডা. এ কে এম আব্দুল খালেকের দাফন সম্পন্ন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী);
গলাচিপায় ডা. এ কে এম আব্দুল খালেকের দাফন সম্পন্ন

গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সহসভাপতি বিশিষ্ট চিকিৎসক আলহাজ্জ্ব ডা. এ কে এম আব্দুল খালেক (এম বি বি এস) এর দাফনকার্য সম্পন্ন হয়েছে। তিনি বুধবার বেলা ১১ টায় গলাচিপা পৌর শহরের সবুজবাগ এলাকায় নিজ বাস ভবনে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ওই দিন বিকাল ৩টায় মরহুমের মরদেহ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। বাদ আসর গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে প্রথম জানাজা ও বাদ মাগরিব নিজ গ্রামের বাড়ি নলুয়াবাগী মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফনকার্য সম্পন্ন করা হয়।

ডা. এ কে এম আব্দুল খালেক দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। তিনি পাকিস্তান শাসন আমল থেকেই আমৃত্যু অত্র অঞ্চলে সুনামের সাথে সর্ব সাধারণের চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। জননন্দিত এই চিকিৎসকের মৃত্যুতে সর্বজনের অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি একজন দানশীল ও সমাজ সেবক ছিলেন।
ডা. এ কে এম আব্দুল খালেকের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা ও উপজেলা চেয়ারম্যান মু. শাহীন শাহসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ গভির শোক প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা