May 5, 2024, 5:32 pm
শিরোনাম :
গলাচিপায় এক গৃহবধূর ঝুলন্ত লা’শ উদ্ধার গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় গলাচিপার একই পরিবারের নিহত ৪জনের দাফন সম্পন্ন পটুয়াখালীতে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ জব্দ অন্তরা ও অনুপমের বিয়ের সামাজিক স্বীকৃতির দাবিতে মানববন্ধন, সমাধানের জন্য ৩ দিনে আল্টিমেটাম স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী ‘র বাড়িতে অনশন নানা আয়োজনের মধ্যে দিয়ে মাই টিভির ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গলাচিপায় বাংলা নববর্ষ উদযাপিত গলাচিপার বোয়ালিয়ায় শর্টপিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন গলাচিপায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল “গলাচিপা স্কিল ল্যাব.”

গলাচিপায় এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ; গলাচিপা
এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

পটুয়াখালীর গলাচিপায় এক বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ।

মৃত আবু বকর মুন্সি (৫৫) উপজেলার গলাচিপা সদর ইউনিয়নের বোয়ালিয়া (সোমবারিয়া বাজার) সংলগ্ন আব্দুল মুন্সির ছেলে ।

১৪ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) মৃতের শ্বশুর বাড়ি ডাকুয়া ইউনিয়নের তেঁতুলতলা এলাকায় স্ত্রীর বড় ভাইয়ের বসতবাড়ি হতে গলায় কাটা অবস্থা দূটি বাচ্চা পরে থাকতে দেখে ডাক চিতকার দিলে আশেপাশের লোকজন তাঁকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার কিছুক্ষণ পরে তিনি মারা যান বলে কর্তব্যরত ডাক্তার নিশ্চিত করেন।

স্থানীয় ও আত্মীয়স্বজনের সূত্রে জানাযায়, মৃত আবু বকর দীর্ঘ দিন মানসিকভাবে অসুস্থ ছিলেন। বিভিন্ন সময়ে তিনি আত্মহত্যার চেষ্টা করতো। গত ১২ সেপ্টেম্বর তিনি বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন। একপর্যায় পরিবারের লোকজন তাকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তীতে চিকিৎসা শেষে তিনি উপজেলার ডাকুয়া ইউনিয়নে তাঁর সম্বন্ধী বাড়ি (স্ত্রীর বড়ভাই) বাড়ি বেড়াতে যান। ঘটনার দিন বাড়ির লোকজন পাশের বাড়ি ঘুরতে যায়। তিনি ঘরে থাকা বটি দিয়ে নিজের গলায় আঘাত করে গুরুতর জখম করে বলে জানান তার স্বজনরা।

গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ঘটনাটি নিশ্চিত করেন যে গলায় আঘাতজনিত কারনে তার মৃত্যু হয়েছে।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ জনাব শোনিত কুমার গায়েন বলেন, এ ঘটনায় টি মর্মান্তিক, একটি অপমৃত্যু মামলা রুজু করা হয় যার নম্বর: ৭৩/২৩। এ বিষয় পরবর্তীতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা