ব্রেকিং নিউজ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:০২ অপরাহ্ন

Oppo A57 (2022) বাজারের সেরা দামে সেরা ফোন, আকর্ষণীয় ডিজাইনে দারুন সব ফিচার

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক : / ৭৩৮ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

বর্তমান বাজারে সেরা দামে ক্রেতাদের মন কারতে অপ্পো (Oppo) একটি চমৎকার স্মার্টফোন (Smartphone) নিয়ে হাজির হল বাংলাদেশে। সেই অপ্পো এ৫৭ (২০২২) ‍Oppo A57 (2022) মডেলটির দাম ও ফিচার্স সংক্রান্ত যাবতীয় তথ্য এক নজরে দেখে নিন।

Oppo A57 (2022) ফোনটি বাংলাদেশে ৭ সেপ্টেম্বর লঞ্চ হবে। এই ফোনটিতে 33W SuperVOOC চার্জিং এবং অত্যন্ত শক্তিশালী একটি 5,000mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ফোনটিতে রয়েছে একটি 6.56 ইঞ্চির ডিসপ্লে, যা HD+ 1,612×720 পিক্সেলস রেজ়োলিউশন । অপ্পো গ্লো ডিজ়াইন এবং আলট্রা-লিনিয়ার স্টিরিও স্পিকার্স। এই ফোনে রয়েছে 4+4GB RAM ও 64GB স্টোরেজ।

এই ফোনে প্রসেসর হিসেবে রয়েছে মাল্টি-টাস্কিংয়ের জন্য ফোনে একটি অক্টা-কোর MediaTek Helio G35 SoC প্রসেসর দেওয়া হয়েছে। ডুয়াল-রিয়ার ক্যামেরা সেটআপ থাকছে, যার প্রাইমারি সেন্সর 13MP এবং সেকেন্ডারি হিসেবে একটি 2MP মনো লেন্স। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য ফোনটিতে দেওয়া হয়েছে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর। এই ক্যামেরা 1080P ভিডিয়ো রেকর্ড করতে পারে 30fps রেটে। এটি একটি 4G এনাবলড স্মার্টফোন Wi-Fi, Bluetooth v5.0 ভার্সন, GPS এবং USB Type-C পোর্ট। এই নতুন অপ্পো হ্যান্ডসেটটি ফোনটি Android 12 এবং ColorOS 12.1 অপারেটিং সিস্টেমের দ্বারা চালিত ।

গ্লোয়িং গ্রিন এবং গ্লোয়িং ব্ল্যাক এই দুই কালার ভ্যারিয়েন্টে ফোনটি ক্রয় করতে পারবেন। এই ফোনটির বাংলাদেশের জন্য বাজার মূল্য নির্ধারন করা হয়েছে ১৭,৯৯০ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..