৭৪ ঘন্টা পরেও উদ্ধার হয়নি ২ জঙ্গির লাশ

৭১বিডি২৪ডটকম | অনলাইন ডেস্ক:


৭৪ ঘন্টা পরেও উদ্ধার হয়নি ২ জঙ্গির লাশ


সিলেটের শিববাড়ি এলাকায় জঙ্গিবিরোধী অভিযান চলাকালীন সময়ে জারিকৃত ১৪৪ ধারা প্রত্যাহার করেছে প্রশাসন। একই সঙ্গে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কেও যান চলাচল শুরু হয়েছে। শিববাড়ি এলাকায় বিদ্যুৎ ও গ্যাস সংযোগ দেয়া হয়েছে। তবে এখনো স্থানীয়দের মাঝে আতঙ্ক কাটেনি। আতিয়া মহল ঘিরে এখনো উদ্বিগ্ন এলাকার মানুষ।

আতিয়া মহলে নিহত চার জঙ্গির মধ্যে দুইজনের মরদেহ এখনো ভবনের ভেতরে পড়ে আছে। মরদেহগুলো ময়নাতদন্ত করতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর জন্য ঢাকা থেকে বোমা নিষ্ক্রিয়কারী দল আসার অপেক্ষায় রয়েছে পুলিশ।

৩১ মার্চ শুক্রবার রাত ৮টা পর্যন্ত সেনা কমান্ডোদের অপরেশন ‘টোয়াইলাইট’ শেষ হওয়ার ৭৪ ঘণ্টা পার হলেও মরদেহ দুটি এখনো পড়ে আছে আতিয়া মহলে।

এই ৭৪ ঘণ্টার মধ্যে মরদেহ দুটি উদ্ধার করতে পারেনি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পুলিশ বলছে, পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দল ঢাকা থেকে এসে ভবনটিকে ঝুঁকিমুক্ত করার পরপরই মরদেহগুলো উদ্ধার করা হবে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, মরদেহগুলোর শরীরে ‘সুইসাইডাল’ ভেস্ট ছিল। সেগুলো নিষ্ক্রিয় করা হলেও আশপাশে আরও অনেক বিস্ফোরক থাকতে পারে। তাই মরদেহগুলো স্থানান্তর ঝুঁকিপূর্ণ হওয়ায় আমরা ঢাকার বোমা বিশেষজ্ঞদের অপেক্ষা করছি। আশা করছি, শনিবার পুলিশের বোমা নিষ্কিয়কারী দল ঢাকা থেকে আসার পর মরদেহগুলো উদ্ধার করা সম্ভব হবে।

…বিডি২৪লাইফ/

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *