ব্রেকিং নিউজ
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১ পদ্মায় ট্রলার উল্টে নিখোঁজ ভোলার ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার নলছিটিতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ২০ পুলিশ জনবান্ধন ও সেবক ! তারই দৃষ্টান্ত বরগুনার এসপি লোক কেন্দ্রের স্পীডবোট দুটি শুধুই স্মৃতি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দীর্ঘায়ু ও রোগ মুক্তি কামনায় গলাচিপায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান গরীব বলে বিয়ে ভেঙে যাওয়ায়, অভিমানে কলেজছাত্রীর আত্মহত্যা দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও চাঁদাবাজির অভিযোগে আওয়ামীলীগ নেতা বহিষ্কার নলছিটিতে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মুনাজাত পাথরঘাটায় প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের চাবি হস্তান্তর ও উদ্বোধন করলেন এমপি রিমন
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৬:১৬ পূর্বাহ্ন

৪ বছর পর সচিবদের সঙ্গে সরকার প্রধানের বৈঠক

নিজস্ব প্রতিবেদক; / ৩৬২ ভোট :
প্রকাশ : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ছবি অনলাইন

দীর্ঘ ৪ বছর দেড় মাস পর সব সচিবদের সঙ্গে বৈঠক করছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার ( ৮ আগষ্ট ) রাজধানীর জাতীয় অর্থনৈতিক পরিষদ-এনইসির সম্মেলন কক্ষে সকাল ১০টায় এ বৈঠক শুরু হয়। এ সময় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি সভায় যুক্ত হন।

২০১৭ সালের জুলাই মাসে সরকার প্রধানের উপস্থিতিতে সর্বশেষ সচিব সভা অনুষ্ঠিত হয়। গত ৪ জুলাই সরকার প্রধানের উপস্থিতিতে সচিব সভা করার উদ্যোগ নেওয়া হয়েছিল। কিন্তু করোনা (কোভিট-১৯) পরিস্থিতির কারণে সভাটি স্থগিত করা হয়েছিল। এখন বিধিনিষেধ তুলে নেয়ার পর আজ নতুন করে সচিব সভা অনুষ্ঠিত হচ্ছে।

প্রতি বছর সচিবদের নিয়ে বিশেষ সভা করেন প্রধানমন্ত্রী। সচিব সভা করার এই রীতি প্রতি বছরই পালিত হয়। তবে কোনো কোনো বছর প্রধানমন্ত্রী উপস্থিত না থাকলেও সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন- ঝালকাঠিতে ৫ সন্তানের জননীকে গলাকেটে হত্যা, আটক-২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..