১৩ বছর পর গলাচিপা উপজেলা ছাত্রলীগের সম্মেলন

৭১বিডি২৪ডটকম । নিজস্ব প্রতিবেদক:


১৩ বছর পর গলাচিপা উপজেলা ছাত্রলীগের সম্মেলন


দীর্ঘ ১৩ বছর পর ১৬ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর গলাচিপা উপজেলা ছাত্রলীগের সম্মেলন। গলাচিপা উপজেলা সরকারি ডিগ্রী কলেজে সকাল ১০টায় আনুষ্ঠানিকভাবে সম্মেলন শুরু হবে। সম্মেলন উপলক্ষে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সম্মেলন সম্পন্ন করতে চলছে জোর প্রস্তুতি। সম্মেলনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক বাংলাদেশ ছাত্রলীগের সাধারন সম্পাদক ও পটুয়াখালী-৩(গলাচিপা-দশমিনা) আসনের এমপি আখম জাহাঙ্গীর হোসাইন।

সভাপতি, সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ পদপ্রত্যাশীরা সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে যোগাযোগ রক্ষার পাশাপাশি দৌড়-ঝাঁপ করে আসছেন জেলার রাজনীতির নীতিনির্ধারণী ব্যক্তিদের কাছে। প্রায় প্রতিদিনই উপজেলা প্রতিটি ইউনিয়নে এবং শহরে মিছিল মিটিকে কেন্দ্র করে মাঠে সক্রিয় উপজেলা ছাত্রলীগের পদ প্রত্যাশীরা।

উপজেলা ছাত্রলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ১৩ বছর আগে ২০০৪ সালে ২৪ ডিসেম্বর। এতে ইসরাত হোসেন আব্বাছকে সভাপতি ও তানভির আহম্মেদ সোহাগকে সাধারণ সম্পাদক ও ফোরকান কবির সাংগঠনিক সম্পাদক মনোনীত হন। আগামী ১৬ জুলাইয়ের সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হচ্ছেন, মোঃ আরিফ খলিফা, আবদুল্লাহ আল মামুন মু. শাহরিয়ার কামরুল এবং সাধারন সম্পাদক পদে মোঃ কামরুল ইসলাম সোহেল ,শরিফ আহম্মেদ আসিফ, মোঃ জাহিদ হোসেন, মোঃ সাবের হোসেন রুবেলের নাম শোনা যাচ্ছে।

উপজেলা ছাত্রলীগের কর্মী, সমর্থক ও সাধারন ছাত্রদের দাবি অছাত্রদের কাধে ছাত্রলীগের দায়ভার যেন না দেয়া হয়। সাধারন ছাত্ররা আরও বলেন, মাদক, বিবাহিত, বহিরাগত ও অছাত্রদের দখলে যেন গলাচিপা উপজেলার ছাত্ররাজনীতি না দেয়া হয় সে জন্য সংগঠনের কেন্দ্রীয় নেতাদের কাছে অনুরোধ করেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ফরিদ আহসান কচিন বলেন, সম্মেলন সফল করার জন্য সার্বিক প্রস্তুতি চলছে। সৎ, যোগ্য ও গ্রহণযোগ্যরা নেতৃত্বে আসবে সকলেই সেটা প্রত্যাশা করছেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *