ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

১০০ টাকায় পুলিশে চাকরী ১৪ তরুণ-তরুণীর

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ / ১৩০ ভোট :
প্রকাশ : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

মাত্র ১০০ টাকা খরচে স্বপ্নপূরণ হলো ঝালকাঠির ১৪ তরুণ-তরুণীর। কোনো ধরনের ঘুষ-তদবীর ছাড়াই পুলিশে চাকরি হয়েছে তাদের। মুল্যায়ন হয়েছে মেধা ও যোগ্যতার। আশা পূরণ হয়েছে বাবা-মায়ের।

ঝালকাঠিতে পুলিশ কনেস্টেবল নিয়োগ পরীক্ষার বিভিন্ন ধাপে শারীরিক পরীক্ষা শেষে ১০০ জনকে লিখিত পরীক্ষার জন্য বাছাই করা হয়। আর লিখিত পরীক্ষায় উত্তির্ণ হন ৩৬ জন। ১১ দিনের এই প্রক্রিয়া শেষে শুক্রবার ৩৫ জনের মৌখিক পরীক্ষা নেয়া হয়। মেধা এবং সব কোটা মিলে ২ জন নারী কনেস্টেবল ও ১২ জন পুরুষ কনেস্টেবল চুরান্ত করা হয়।

মেডিকেল পরীক্ষা ও পুলিশ ভেরিফিকেসন সম্পন্ন হলেই পাবেন নিয়োগপত্র।

গত শুক্রবার (২৬ নভেম্বর) রাতে ঝালকাঠি পুলিশ লাইন্সে কনেস্টেবল পদে নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিতদের ফলাফল প্রকাশ করা হয়। পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন পরীক্ষায় উত্তির্ণদের নাম ঘোষণা করেন। এ সময় উত্তির্ণরা আনন্দে আত্বহারা হয়ে পরেন। কোনো ধরনের ঘুষ-তদবীর ছাড়াই মাত্র ১০০ টাকায় চাকরি পেয়ে খুশি তারা। যোগ্যতার ভিত্তেতে চাকরি হওয়ায় আনন্দিত অভিভাবকরাও। ঝালকাঠিতে ১৪ কনেস্টেবল পদের জন্য ৪৮০ জন পুরুষ ও ৮০ জন নারী অনলাইনে আবেদন করেন।

ফাতিহা ইয়াসমিন, পুলিশ সুপার, ঝালকাঠি তিনি জানান, পুলিশের আইজিপি কর্তৃক প্রদত্ত দায়িত্বকে পবিত্র দায়িত্ব মনে করে সচ্ছ প্রক্রিয়ার মধ্য দিয়ে নিয়োগ সম্পন্ন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..