ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

‘হ্যালো ঝালকাঠি’ গাইডের মোড়ক উম্মোচন করলেন- এমপি আমু

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ১৮৬ ভোট :
প্রকাশ : বুধবার, ২৩ মার্চ, ২০২২
‘হ্যালো ঝালকাঠি' গাইডের মোড়ক উম্মোচন করলেন- এমপি আমু

ঝালকাঠি জেলার গুরুত্বপুর্ণ প্রতিষ্ঠান ও ব্যাক্তিদের টেলিফোন ও মোবাইল নম্বর নিয়ে প্রকাশিত ফোন গাইড “হ্যালো ঝালকাঠি” এর মোড়ক উম্মোচন করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) দুপুর ১২টায় টেলিভিশন সাংবাদিক সমিতি ঝালকাঠির দ্বিতীয় প্রকাশনা এই গাইডটির অনুষ্ঠানিক মোড়ক উম্মোচন করা হয়।

জেলা প্রশাসক কার্যালয়ের সূগন্ধা সভাকক্ষে টেলিভিশন সাংবাদিক সমিতি ঝালকাঠির সভাপতি আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে বইটির মোড়ক উম্মোচন উপলক্ষে ঢাকা থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বক্তৃতা রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, ঝালকাঠি-২ আসনের সংসদ সদস‌্য আলহাজ্ব আমির হোসেন আমু।

সমিতির সাধারন সম্পাদক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মোঃ শাহআলম, জেলা আ’লীগের সাধারন সম্পাদক আ‌্যাড. আলহাজ্ব খান সাইফুল্লাহ পনির, প্রেসক্লাব সভাপতি মোঃ খলিলুর রহমান ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার সাংবাদিক দুলাল সাহা।

আরও পড়ুন- দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে দিনাজপুরে জাপার মানববন্ধন কর্মসূচি পালন

এছাড়াও বক্তব্য রাখেন টেলিভিশন সমিতির আজীবন সদস্য পলাশ রায় ও সদস্য হাসনাইন তালুকদার দিবস।

সাংবাদিকদের উদ্দেশ্যে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকারের উন্নয়নমমূলক কাজ মিডিয়ায় তুলে ধরতে হবে। পাশাপাশি বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কর্পোরেশন (টিসিবি) সহ সরকার জনস্বা‌র্থে যে কাজগুলো করছে সেগুলোও তদারকি করার কথা বলেন। যাতে ক‌রে কোনো অসাধু মহল সরকারের মুল কার্যক্রমে কোনো দূূর্নীতি-অনিয়ম করতে না পারে। “হ্যালো ঝালকাঠি” এই মোবাইল ফোন গাইডটি সকল শ্রেনীর মানুষের কল্যাণে কাজে আসবে বলে আশা প্রকাশ করে তিনি বইটির মোড়ক উম্মোচন করেন।

বক্তব্যের শুরুতে প্রধান অতিথি আমির হোসেন আমু এমপি ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সদ্যবিদায়ী সাংবাদিক মরহুম হেমায়েত উদ্দিন হিমুর কথা স্মরন করেন।

আরও পড়ুন- ঝালকাঠির সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু’র মৃত্যুতে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..