সড়ক দুর্ঘটনায় জাবির ২ ছাত্র নিহত

৭১বিডি২৪ডটকম । জাবি করেসপন্ডেন্ট:


Road Accident


সড়ক দুর্ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিক্ষার্থী জাবির মার্কেটিং বিভাগের ৪৩ তম ব্যাচের ছাত্র নাজমুল হাসান রানা ও বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী বিভাগের ৪৩তম ব্যাচের ছাত্র আরাফাত রহমান। তারা দুজনই বিশ্ববিদ্যালয়ের আলবেরুনী হলের আবাসিক ছাত্র।

শুক্রবার (২৬ মে) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কেরসিএনবি নামক এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা যায়, সাভারেরকলমারএকটি মসজিদ থেকে রানা ও আরাফাত অটোরিকশায় করে ক্যাম্পাসে ফিরছিলেন। এ সময়সিএনবি এলাকায় পৌছঁলে একটি যাত্রীবাহী বাস অটোরিকশাকে চাপা দেয়।এতে নাজমুল হাসান ঘটনাস্থলেই মারা যান এবং আরাফাত রহমান গুরুতর আহত হন। পরে, আহত আরাফাতকেসাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে কর্তব্যরত ডাক্তার আরাফাতকেও মৃত ঘোষণা করেন।

পুলিশের বরাত দিয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা জেফরুলহাসান দ্য রিপোর্টকে বলেন, শুক্রবার ভোর পাঁচটার দিকেনাজমুল ও আরাফাত সাভারের কলমায় মার্কাস মসজিদ থেকে অটোরিকশায় করে ক্যাম্পাসে ফিরছিলেন। সাভারের সিএনবি এলাকায় আসলে একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।এ সময় স্থানীয়রা ওই দুই শিক্ষার্থীকেউদ্ধার করে সাভারের এনাম মেডিকেলকলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ড. গৌতম ঘোষ প্রথমে নাজমুল হাসান রানা ও পরে আরাফাতকে মৃত ঘোষণা করেন’।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তপন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সাভার থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *