শিরোনাম :
মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু’র সহযোগিতায় শ্রমিকদের খাদ্য সহায়তা চরফ্যাশন মনপুরায় বজ্রপাতে নিহত-১, আহত-১ নেত্রকোনায় ট্রাক্টর ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ বাস ভাড়া ৬০% বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ দিনাজপুরে ভার্চুয়াল বিজ্ঞ তিনটি আদালতে ৩৩ টি মামলার শুনানি করোনা: দিনাজপুরে নতুন আক্রান্ত ৪, জেলায় মোট ২৩১ তালতলীতে কুপিয়ে জখম, গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন রাজশাহী থিয়েটার এবং কচিপাতা থিয়েটারের কর্ণধার তাজুল ইসলাম পৌর মেয়রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করলেন কাউন্সিলররা! কুয়াকাটায় প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে উচ্চ শক্তিসম্পন্ন বিস্কুট বিতরন
বুধবার, ০৩ জুন ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে দুই গ্রুপের সংঘর্ষ আহত-১২

রিপোর্টার / ২২২ শেয়ার
আপডেটের সময়ঃ রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮

৭১বিডি২৪ডটকম ॥ করেসপন্ডেন্ট;


বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রীর সভাস্থলে দুই পক্ষের সংঘর্ষ আহত -১২


বাউফল: পটুয়াখালীর বাউফলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এর সমাবেশস্থলে বাউফল আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে।

জানা যায়, স্বরাষ্ট্রমন্ত্রী আসার কয়েক মিনিট আগে এ ঘটনাটি ঘটে । চেয়ার ছোড়া ছুড়ি ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে করে আসম ফিরোজ গ্রুপের ১০ – ১২ জন আহত হয়েছে। কয়েক জনকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, রবিবার বাউফল থানার নবনির্মিত ৪তলা ভবন উদ্বোধনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বেলা ১১ টার সময় হেলিকপ্টার যোগে স্থানীয় পাবলিক মাঠে অবতরণ করেন। এ সময় চিফ হুইপ আসম ফিরোজ এমপি এবং পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাউফল পৌর সভার মেয়র জিয়াউল হক জুয়েল গ্রুপের বিপুল সংখ্যক নেতাকর্মী মাঠের কাছে অবস্থান নেন। স্বরাষ্ট্রমন্ত্রী সেখান থেকে থানা চত্বরে আসেন এবং তিনিসহ জাতীয় সংসদের চীফ হুইপ আসম ফিরোজ যৌথ ভাবে নতুন ভবনের উদ্বোধন করেন।

পরে স্বরাষ্ট্রমন্ত্রী ও চীফ হুইপকে বরিশাল ও পটুয়াখালী জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা থানা ভবনের সেমিনার কক্ষে নিয়ে যায়। এ সময় থানার বাউন্ডারির মধ্যে সভাস্থলে দুই গ্রুপের মুহুমুহু শ্লোগান চলছিল। এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। দুই গ্রুপই সমাবেশস্থলে চেয়ার ছোড়াছুড়ি ও ভাংচুর করে। এ সময় বিপুল সংখ্যক পুলিশ তাদের শান্ত করার চেষ্টা করে পরে ব্যার্থ হয়ে লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে মন্ত্রী সমাবেশ স্থলে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯১১
৩৭
৫২৩
১১,৩৩৯
সর্বমোট
৫২,৪৪৫
৭০৯
১১,১২০
৩৩৩,০৭৩

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ