শিরোনাম :
করোনা: দিনাজপুরে একদিনে নতুন আক্রান্ত ২৫, মোট শনাক্ত ২১৩ মৃত ১ এবং সুস্থ ৩৮ গলাচিপায় লাভলী বেগমের দুই স্বামীর আত্মপ্রকাশ, নেপথ্যের খলনায়ক তোফা! জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন বরগুনার প্রশাসন বাল্যবিয়ে বন্ধ বর-কনের পিতার জরিমানা মাটির দেওয়ালের চাপায় গৃহবধূর মৃত্যু নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার কাউকে দুর্ভোগের মধ্যে থাকতে হবে না -নৌ পরিবহন প্রতিমন্ত্রী ফুলবাড়ীতে বাসে গোপনে ৫ গুণ ভাড়ায় যাত্রী পরিবহন র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী) কর্তৃক ঘূর্নিঝড় আম্ফানের ক্ষতিগ্রস্থ, গৃহহীন ও নিম্ন আয়ের পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করোনা: দিনাজপুরে নতুন আক্রান্ত আরও ৯ মোট ১৮৮
শনিবার, ৩০ মে ২০২০, ১১:০৮ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

স্বপ্নভঙ্গের স্মৃতি নিয়ে দেশে ফিরেছে টাইগার দল

রিপোর্টার / ২৪৪ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ১৯ মার্চ, ২০১৮

:: ৭১বিডি২৪ডটকম :: স্পোর্টস ডেস্ক ::


স্বপ্নভঙ্গের স্মৃতি নিয়ে দেশে ফিরেছে টাইগার দল


আরও একবার স্বপ্নভঙ্গের বেদনা সঙ্গী করে দেশে ফিরেছে বাংলাদেশ দল। সোমবার শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে মুশফিক-সাকিবদের বহনকারী বিমানটি।

স্বাধীনতার ৭০ বছর পূর্তি উপলক্ষে নিদাহাস ট্রফি নামে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করেছিল শ্রীলঙ্কা। টুর্নামেন্টে স্বাগতিক শ্রীলঙ্কা ছাড়া বাংলাদেশ ও ভারত অংশ নিয়েছিল। স্বাগতিকদের বিদায় করে দিয়ে টুর্নামেন্টে ফাইনাল খেলেছে বাংলাদেশ ও ভারত।

রোববার (১৮ মার্চ) অনুষ্ঠিত ফাইনালে ভারতের বিপক্ষে শিরোপা জয়ের কাছে এসেও স্বপ্নভঙ্গ হয় লাল-সবুজের জার্সিধারীদের। কলম্বোতে টানটান উত্তেজনাপূর্ণ শ্বাসরুদ্ধকর ম্যাচটির শেষ বলে ছক্কা হাঁকিয়ে জয় কেড়ে নেন দিনেশ কার্তিক। শেষ বলে বাংলাদেশের স্বপ্নভঙ্গ।

ম্যাচটি হেরে সোমবার সকাল সাতটার ফ্লাইটেই দেশে রওনা হয় বাংলাদেশ দল। মাহমুদউল্লাহ ও তামিম ছাড়া দলের বাকি সবাই দেশে ফিরেছেন। মাহমুদউল্লাহ ও তামিম শ্রীলঙ্কা থেকে রাতের ফ্লাইটে পাকিস্তান সুপার লিগ খেলতে পাকিস্তান যাবেন।

এ সময় বিমানবন্দরে নেমে বাংলাদেশ দল ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়। টাইগারদের মাসকট বিমানবন্দরে শুভেচ্ছা জানাতে প্রস্তুত থাকে। এরপর বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন ও মুশফিকুর রহিম সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন।

শ্রীলঙ্কা, ভারত ও বাংলাদেশের অংশগ্রহনে তিন জাতির এই টুর্নামেন্টে অংশ নিতে গেল ৪ মার্চ দেশ ছেড়েছিল কোচ কোর্টনি ওয়ালশ ও তার শিষ্যরা।

মার্চ টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে হেরে গেলেও দ্বিতীয় ম্যাচে মুশফিকুর রহিমের বিস্ফোরক ব্যাটিংয়ে (৩৫ বলে ৭২ রান) প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে ২শ রান টপকে (২১৫ টার্গেট) রেকর্ডময় জয় ঘরে তোলে লাল-সবুজের দল।

১৪ মার্চ তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে আবার হোঁচট খেলেও ১৬ মার্চ অঘোষিত ফাইনালে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটে (১৮ বলে ৪৩) স্বাগতিক লঙ্কানদের দেয়া ১৬০ রানের লক্ষ্য টপকে টুর্নামেন্টের ফাইনালে ওঠে টাইগাররা।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৫২৩
২৩
৫৯০
১১,৩০১
সর্বমোট
৪২,৮৪৪
৫৮২
৯,০১৫
২৮৭,০৬৭

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ