স্নাতকের সনদ পেলেন বলিউড বাদশা শাহরুখ

৭১বিডি২৪, ডেস্ক:

অবশেষে ২৮ বছর পর স্নাতকের ডিগ্রি হাতে পেয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। গতকাল মঙ্গলবার দিল্লীর সেই চিরচেনা হ্যান্সরাজ কলেজে ফিরে গেলেন শাহরুখ। অর্থনীতিতে স্নাতকোত্তর সম্পন্ন করা এই তারকা সেই সনদও গ্রহণ করলেন কলেজ থেকে। খবর টাইমস অব ইন্ডিয়া ও ইন্ডিয়ান এক্সপ্রেসের।

খবরে বলা হয়, দীর্ঘ সময় পর নিজের কলেজে উপস্থিত হয়ে অনেকটা আবেগ-আপ্লুত হয়ে পড়েন বলিউড বাদশা। এক পর্যায়ে মঞ্চে কথাও বলেন তিনি। শাহরুখ বলেন, এটা আমার জন্য এক বিশেষ মুহূর্ত। ১৯৮৮ সালে কলেজ ছেড়ে যাওয়ার পর আবার আমি এখানে আসতে পেরেছি।

৫০ বছর বয়সী অভিনেতা বলেন, ১৯৮৮ সালে পাস করে বের হওয়ার পর এখানে ফিরে এসে দারুণ অনুভূতি হচ্ছে। সন্তানের প্রসঙ্গ তুলে তিনি বলেন, আমি একটা বিষয়ের খুব অভাব বোধ করছি, আমার সন্তান আজ আমার সাথে থাকতে পারেনি। বাচ্চাকে কলেজের সমস্ত কিছু ঘুরে দেখাতে চেয়েছিলাম।

সনদপত্র প্রদান অনুষ্ঠান উপলক্ষে কলেজের অধ্যক্ষ রাম শর্মা জানান, সুপারস্টার ছাত্রকে পেয়ে এই কলেজ গর্বিত। তিনি বলেন, এত বছর পর শাহরুখকে সনদপত্র দিতে পেরে আনন্দ হচ্ছে।

তিনি আরো করেন, এতটা সময় ধরে, কলেজ কর্তৃপক্ষ শাহরুখের সনদপত্র অতি যত্নের সঙ্গে তুলে রেখেছিল। সনদপত্র গ্রহণ করার পর নিয়মমাফিক রেজিস্টারে স্বাক্ষরও করেন বলিউড বাদশা।

প্রসঙ্গত, দিল্লিতে জন্মগ্রহণ করা শাহরুখ রাজেন্দ্র নগর ও গৌতম বুদ্ধ নগরের বিভিন্ন জায়গায় থেকেছেন। প্রথমে সেন্ট কলাম্বা স্কুল থেকে পাস করার পর হংসরাজ কলেজ থেকে অর্থনীতিতে স্নাতক করেন তিনি।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *