April 18, 2024, 2:01 am

স্ত্রীর টাকা নিয়ে স্বামী উধাও , থানায় ডায়রি

তরিকুল ইসলাম রতন, বরগুনা প্রতিনিধি
স্ত্রীর টাকা নিয়ে স্বামী উধাও , থানায় ডায়রি

বরগুনায় স্ত্রীর টাকা নিয়ে স্বামী নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ উঠেছে। নিখোঁজ স্বামী সজিব খাঁনের বিষয়ে স্ত্রী নাজমা বেগম বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
যার জিডি নং-১২৮৪।

জিডিতে উল্লেখ রয়েছে -গত ২৮ ফেব্রুয়ারী সকাল অনুমান ১০.০০ টার দিকে বরগুনা পৌরসভার ৪
নম্বর ওয়ার্ডস্থ ধানসিড়ি রোড মজিবর হাং এর মালিকানাধীন ভাড়াটিয়া বাসা থেকে বেরিয়ে বাজারে গিয়ে তারপর আর ফিরে আসেনি। তারপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন।

জানা যায়, গত নয় মাস আগে বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের তালুকের চরদুয়ানী গ্রামের গোলাম মোস্তফার মেয়ে নাজমার সাথে বরগুনা সদর উপজেলার বুড়িরচর গ্রামের মৃত নুরুল ইসলাম মাস্টারের ছেলে আমিনুল ইসলামের সাথে বিয়ে হয়। স্ত্রী নাজমা পৌরসভায় চাকরি করে বিদায়, বিয়ের পর তারা আলাদা বাসা নিয়ে বরগুনা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে বসবাস শুরু করেন।

আরও পড়ুন- আবাসিক হোটেলে ৮ম শ্রেণী’র ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪

এবিষয়ে স্ত্রী নাজমা জানান, প্রতিদিনের ন্যায় আমি তাকে বাসায় রেখে আমার কর্মস্থল বরগুনা পৌরসভায় ডিউটিতে যাই। দুপুরে বাসায় খেতে এসে তাকে আর পাইনি। ওইদিন বাসায় জমি রাখার জন্যে ৮০ হাজার টাকা রাখা হয়। সেই টাকা নিয়ে সে আত্নগোপন করেছে। আমি ধারণা করছি, ওই টাকা-পয়সা নিয়েই সে পালিয়েছে। তার আরও একটি সংসার রয়েছে। সেই ঘরে একটি ছেলে সন্তান আছে। আমি আপনাদের মাধ্যমে আমার স্বামীর সন্ধান চাই এবং আমার টাকা উদ্ধার চাই।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন -অভিযুক্ত নাজমা বেগমের সাদারন ডায়েরীর আলোকে এসআই মনিরুজ্জামকে দ্বায়িত্ব দেওয়া আছে।
এবিষয়ে আমাদের তদান্ত চলোমান রয়েছে বলে তিনি জানান।

পটুয়াখালীতে র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীতে ৩০ লক্ষ টাকার রেনু পোনা জব্দ, ১ জনকে জরিমানা

গলাচিপায় ৯ লক্ষ ৫০ হাজার টাকার জালনোটসহ এক যুবক গ্রেফতার

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা