স্ত্রীর গলা কেটে হত্যা করে থানায় হাজির স্বামী!

৭১বিডি২৪ডটকম | রাজশাহী:


স্ত্রীর গলা কেটে হত্যা করে থানায় হাজির স্বামী!
স্ত্রীকে হত্যার পর রাত সাড়ে ৩টার দিকে বাড়ি থেকে প্রায় ছয় কিলোমিটার দূরে দামকুড়া থানায় গিয়ে হাজির হন রেন্টু।

রাজশাহীর পবা উপজেলার শিতলাই ইউনিয়নের কলারটিকর এলাকায় লাবলি বেগম (২৮) নামের এক গৃহবধূকে পায়ের রগ ও গলা কেটে হত্যা করেছে তার স্বামী।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটিয়েছেন রেন্টু আহমেদ ওরফে শরিফুল (৩৬) নামে এই ব্যক্তি।

পরে রাতেই বাড়ি থেকে বের হয়ে নিজেই থানায় হাজির হয়ে স্ত্রীকে হত্যার কথা জানায় পুলিশকে।

তার বরাতে পুলিশ জানিয়েছে, রাত ২টার দিকে ঘুমন্ত স্ত্রী লাভলী বেগমের (২৮) মাথায় আঘাত করেন রিন্টু। পরে গলা ও দুই পায়ের রগ কেটে মৃত্যু নিশ্চিত করেন তিনি।

শোবার ঘরে স্ত্রীর মরদেহ রেখে ওই রাতেই প্রায় ছয় কিলোমিটার দূরের থানায় পৌঁছান রিন্টু। দুই সন্তানের জননী লাভলী বেগম পরকীয়ায় জড়িয়েছেন এমন অভিযোগে তিনি এই হত্যাকাণ্ড ঘটান বলে পুলিশকে জানিয়েছেন।

নিহত লাভলী পবার সাইরপুকুর এলাকার বাবলু মিয়ার মেয়ে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ বলছে, রাতে থানায় এসে রিন্টু স্ত্রীকে হত্যার কথা জানান। রাতেই তাকে হেফাজতে নেয় পুলিশ। পরে তার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, পেশায় নির্মাণ শ্রমিক রিন্টু। কাজের জন্য প্রায়ই তাকে বাড়ির বাইরে থাকতে হয়। তার অভিযোগ, তার অনুপস্থিতিতে স্ত্রী পরকীয়ায় জড়িয়ে পড়েন। আর এ জন্যই স্ত্রীকে নৃশংসভাবে হত্যা করেন তিনি।

ওসি আরও জানান, আজ সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বাবলু মিয়া থানায় হত্যা মামলা করেছেন। ওই মামলায় দুপুরের দিকে অভিযুক্ত রিন্টুকে আদালতে তোলা হয়। সেখানে ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার কথা।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *