সৌদিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশি নিহত

(৭১বিডি২৪)অনলাইন ডেস্ক:

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।পবিত্র ওমরাহ পালন শেষে মক্কা থেকে রিয়াদে ফেরার পথে শনিবার বাংলাদেশ সময় বিকাল চারটার দিকে আল খাঁচরা নামক স্থানে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা সংঘটিত হয়।

নিহতরা হলেন- যশোরে কেশবপুর ভোগতী গ্রামের আব্বাস উদ্দিন (৩৯), তার স্ত্রী রেহানা ফারবীন (৩২), আব্বাস আলীর ভাগিনা সাইফুল ইসলামের স্ত্রী (৩৫) সাইফুলের ছেলে (২০)।

আহতরা হলেন- আব্বাস আলীর মেয়ে প্রীতি আব্বাস (১০) সাইফুল ইসলাম (৪৫) ও তার মেয়ে (১৫)। তারা তায়েফের একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। আহতদের ৩ জন তায়েফ হাসপাতালের আইসিইউতে রয়েছেন। মৃত ৪ জনের লাশ আল খাছরা সরকারী হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।

নিহতদের ঘনিষ্ঠজন সৌদি আরব প্রবাসী আব্দুল হালিম হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন। আব্বাস উদ্দিন ও আহত সাইফুল ইসলাম একটি হাউস পেইন্ট কোম্পানিতে কাজ করেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে মক্কা থেকে ছেড়ে আসা গাড়িটি একটি ফ্লাইওভার অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই ৪ জন নিহত ও ৩ জন আহত হন।

তবে এ বিষয়ে সৌদি আরবের বাংলাদেশ দূতাবাসের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, আব্বাস আলী ও সাইফুল ইসলামের পরিবার দুই সপ্তাহ আগে ভিজিট ভিসায় বাংলাদেশ বিমানের একই ফ্লাইটে সৌদি আরব গিয়েছিলেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *