সিনিয়র-জুনিয়রকে কেন্দ্র করে বরিশালে এসএসসি পরীক্ষার্থী খুন

৭১বিডি২৪ডটকম ॥ করেসপন্ডেন্ট;


খুন


বরিশাল : সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধকে কেন্দ্র করে বরিশালে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত আবু সালেহ (১৮) নগরের রুপাতলী এলাকার শের-এ-বাংলা রোডের ‍মৃধা বাড়ির লিটন মৃধার ছেলে।

রোববার দিবাগত রাত ১০ টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। এরআগে নগরের রুপাতলী এলাকার শের-এ-বাংলা রোডের একটি বন্ধ চায়ের দোকানের সামনে আবু-সালেহ’র ওপর এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আবু সালেহ বরিশাল নগরের নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। গতবছর পরীক্ষায় খারাপ করায় এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করার প্রস্তুতি নিচ্ছিলো সে। বেশ কয়েকদিন পূর্বে সিনিয়র-জুনিয়র নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবু সালেহ’র সাথে একই এলাকার হৃদয় নামের যুবকের সাথে বাকবিতান্ডা হয়। এ নিয়ে মারামারি হলে স্থানীয় পর্যায়ে তাৎক্ষনিক তা মীমাংসা করেও দেয়া হয়।

এরপর রোববার দিবাগত রাতে আবু সালেহ বাড়ির সামনের সড়কের একটি বন্ধ দোকানের সামনে গিয়ে দাড়ালে হৃদয় নামের ওই যুবক তার ওপর হামলা চালায়। গুরুত্বর আহত অবস্থায় আবু সালেহকে হাসাপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

অপরদিকে নিহতের মামা মাসুম বিল্লাহ জানান, খেলা নিয়ে বিরোধের জের ধরে আবু-সালেহ’র ওপর ক্ষিপ্ত ছিলো হৃদয়। রোববার রাতে তার ভাগিনা প্রাইভেট পড়া শেষ করে বাড়ির সামনের সড়কে গিয়ে দাড়ালে শাপল ( লোহার দন্ড) দিয়ে তার শরীরে ও মাথায় আঘাত করে হৃদয়। হামলাকারী হৃদয় ওই এলাকার আতাউর রহমান সুজনের ছেলে ও নগরের সৈয়দ হাতেম আলী কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র।

বরিশাল কোতয়ালি মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোঃ ফরহাদ সরদার জানান, খবর পেয়ে তারা হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সিনিয়র-জুনিয়রকে কেন্দ্র করে এ হামলার ঘটনা বলে প্রাথমিভাবে তথ্য পাওয়া গেছে। তিনি জানান, মৃতদেহের সূরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনগত পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে তবে এরইমধ্যে হামলাকারীকে ধরতে পুলিশের অভিযান চলছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *