ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৮ অপরাহ্ন

সাবেক এমপি মোহাম্মদ শোয়েব বাবুলের মরদেহ উদ্ধার

অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি / ৭৮ ভোট :
প্রকাশ : শনিবার, ৪ জুন, ২০২২
সাবেক এমপি মোহাম্মদ শোয়েব বাবুল

দিনাজপুরের ফুলবাড়ীতে নিজের শয়নকক্ষের দরজা ভেঙ্গে গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে সাবেক জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ শোয়েব বাবুলের (৭৭) মরহেদ উদ্ধার করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরে জনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়ীতে চিকিৎসাধিন ছিলেন। তিনি ও তার বাড়ীর কেয়ারটেকার ছাড়া অন্য কোন সদস্য বসবাস করতো না।

পরিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার (৩ জুন) রাতের খাবার খেয়ে ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুরস্থ নিজ বাড়ীর নিজের শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন সাবেক এমপি মোহাম্মদ শোয়েব বাবুল। গতকাল শনিবার সকালে তিনি ঘুম থেকে না ওঠায় বাড়ীর কেয়ারটেকার ডাকাডাকি করেও ঘরের মধ্যে কোন সাড়াশব্দ না পেয়ে স্থানীয়দের খবর দেন। পরে স্থানীয় লোকজন শয়নকক্ষের দরজা ভেঙ্গে তাঁর মরদেহ উদ্ধার করেন। তবে তাঁর ব্যক্তিগত চিকিৎসক ডা. লাবু জানিয়েছেন বার্ধক্যজনিতে রোগে ভোর ৪টার দিকে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.. .. রাজিউন)। মৃত্যুকালে তিনি দুইছেলে ও দুইমেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আরও পড়ুন- ফুলবাড়ীতে গাছের শাখায় ঝুলছে থোকায় থোকায় আম

মরহুম মোহাম্মদ শোয়েব বাবুল ১৯৮৮ সালে জাতীয় পার্টি থেকে দিনাজপুর-৫ (ফুলবাড়ী-পার্বতীপুর) নির্বাচনী আসনের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি ফুলবাড়ী পৌরসভার প্রথম প্রশাসক এবং পরে প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তার বড় মেয়ে সাবিনা সুলতানা গৃহিনী, দ্বিতীয় মেয়ে সাবিহা সুলতানা উপ-সচিব, ছোটছেলে আবু জাফর মোহাম্মদ দীপ সিনিয়র সহকারী পুলিশ সুপার এবং বড়ছেলে স্থানীয় পর্যায়ে সামাজিক কর্মকাÐের সঙ্গে সম্পৃক্ত।

সাবেক জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ শোয়েব বাবুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন, সাবেক মেয়র মো. মুরতুজা সরকার মানিক, ফুলবাড়ী শাখা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি উপাধ্যক্ষ মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, ফুলবাড়ী শাখা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ মো. খুরশিদ আলম মতি, সাধারণ সম্পাদক মো. মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, ফুলবাড়ী শাখা সিপিবি’র সভাপতি জয় প্রকাশ গুপ্ত, সাধারণ সম্পাদক এসএম নূরুজ্জামান জামান, ওয়ার্কার্স পার্টির সম্পাদক মো. শফিকুল ইসলাম শিকদার, জাতীয় গণফ্রন্টের সমন্বয়ক হিমেল মÐল, জাতীয় পার্টির সভাপতি শিক্ষক মো. শামিউল আলম, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের অধ্যক্ষ মো. জিল্লুর রহমান, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সঞ্জিত প্রসাদ জিতু, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও দৈনিক দেশ মা সম্পাদক সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, সাধারণ সম্পাদক মো. ওয়াহিদুল ইসলাম ডিফেন্স ও দৈনিক দেশ মা পত্রিকার প্রকাশক রাজু কুমার গুপ্ত, নির্বাহী সম্পাদক চন্দ্রনাথ গুপ্ত চাঁন্দা, ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্ত, মানবাধিকার সাংবাদিক ফোরাম ফুলবাড়ী শাখার আহবায়ক প্রভাষক রীতা গুপ্তা প্রমখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..