April 18, 2024, 4:09 am

সাগর-রুণি হত্যার বিচার হলে নাদিমকে হারাতে হতো না : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক ;

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সাগর-রুণি হত্যার বিচার হলে নাদিমকে হারাতে হতো না, প্রাণ যেতো না মোজাক্কিরের মত সংবাদযোদ্ধারও। ‘স্বাধীনতার ৫২ বছরে ১০৪ সংবাদযোদ্ধাকে খুনের বিচার চাই’ শীর্ষক পথ সভায় তিনি উপরোক্ত কথা বলেন।

১৮ জুন সকালে পুরানা পল্টনে অনুষ্ঠিত পথ সভায় মোমিন মেহেদী আরো বলেন, স্বাধীনতা পরবর্তী সময় থেকে আজ পর্যন্ত প্রতি বছর গড়ে ২ জন করে সংবাদযোদ্ধা নিহত হয়েছেন। আর গত ২৫ বছরে প্রতিদিন গড়ে ২ জন সাংবাদিক হামলা এবং ১ জন হয়রানীমূলক মিথ্যে মামলার শিকার হয়েছেন সরকার দলীয় নেতাকর্মী ও পুলিশ-প্রশাসনের কর্তা ব্যক্তিদের পৃষ্টপোষকতায়।  

প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় নতুনধারার চেয়ারম্যানের উপদেষ্টা ও দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক রেজাউল করিম নাসির তালুকদার, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেন পলাশ, যুগ্ম মহাসচিব বাহাউদ্দীন নাসির প্রমুখ বক্তব্য রাখেন।  

এসময় মোমিন মেহেদী আরো বলেন, নতুনধারার সহযোগি সংগঠন ‘জাতীয় তথ্যধারা’ আগামী মাসে সারাদেশে সংবাদযোদ্ধাদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যে মামলা এবং নির্মম হামলার মাসিক প্রতিবেদন আনুষ্ঠানিকভাবে প্রদান শুরু করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা