শিরোনাম :
গলাচিপায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গলাচিপার ইউপি নির্বাচনে ৪ নৌকা মার্কার প্রার্থীদের বিজয় গলাচিপায় ভূমি ও গৃহহীনদের জমি এবং গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন বিষয়ে প্রেস ব্রিফিং আ’লীগ সরকার অর্থনৈতিকত জোনে পৌছাবে দশমিনায় নৌ-প্রতিমন্ত্রী রাজাপুরে ভিক্ষুক আয়নালীকে ব্যাটারি চালিত অটো উপহার রাঙামাটিতে আরো ৬২৩ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার রাঙামাটিতে বাইক-জীপের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-২ নদী ভাঙ্গনের সমস্যা থাকবেনা; গলাচিপায় খালিদ মাহমুদ চৌধুরী ‘আজ বাদে কাল ভোট’ বাবার বিরুদ্ধে ছেলে, স্বামীর বিরুদ্ধে স্ত্রী প্রার্থী! নলছিটিতে সাংবাদিকদের সাথে উপজেলা প্রশাসন’র মতবিনিময় সভা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

সাংবাদিক রোজিনার মামলা ডিবিতে স্থানান্তর

স্টাফ রিপোর্টার ; / ৮৯ শেয়ার
আপডেটের সময়ঃ বুধবার, ১৯ মে, ২০২১
সাংবাদিক রোজিনার মামলা ডিবিতে স্থানান্তর

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিসিয়াল সিক্রেটস অ্যাক্টে করা মামলার তদন্তভার পুলিশের গোয়েন্দা বিভাগে (ডিবি) স্থানান্তর করা হয়েছে।

বুধবার (১৯ মে) দুপুরে ডিবির রমনা অঞ্চলের অতিরিক্ত উপকমিশনার মিশু বিশ্বাস গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলাটি ডিবিতে এসেছে। যথাযথ প্রক্রিয়ায় মামলাটি তদন্ত করা হবে।

পেশাগত দায়িত্ব পালনের জন্য সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে পেশাগত দায়িত্ব পালন করতে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে যান রোজিনা। এরপর সরকারি নথি ‘চুরি’ করার অভিযোগে সেখানে তাকে পাঁচ ঘণ্টার বেশি আটকে রাখা হয়। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে ৮টার দিকে পুলিশ তাকে শাহবাগ থানায় নিয়ে যায়। পরে রাত পৌনে ১২টার দিকে রোজিনা ইসলামের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করা হয়।

শাহবাগ থানার পুলিশ পরিদর্শক আরিফুর রহমান সরদার সাংবাদিক রোজিনা ইসলামকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন জানালে পরে ঢাকা মহানগর হাকিম মো. জসিম রিমান্ড তা নামঞ্জুর করেন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন। আগামীকাল বৃহস্পতিবার তার জামিন শুনানি হওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন- আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা, আহত ৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ