রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫৯ পূর্বাহ্ন

সাংবাদিক আব্দুল মান্নান ফারুক্কী’র মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থার শোক

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ১৭৯ ভোট :
প্রকাশ : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
সাংবাদিক আব্দুল মান্নান ফারুক্কী

ঝালকাঠির নলছিটি উপজেলার প্রতিথযশা সাংবাদিক , নলছিটি প্রেসক্লাব রিপোর্টারস ইউনিটি ও জাতিয় সাংবাদিক সংস্থার অন্যতম প্রতিষ্ঠাতা আব্দুল মান্নান ফারুক্কী’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা নলছিটি উপজেলা ইউনিটি।

শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় জে এস এস’র নলছিটি উপজেলা কার্যালয়ে সংস্থাটির সহ-সভাপতি মোঃ মোস্তাফিজির রহমান রিপন’র সভাপতিত্বে সভায় শোক প্রস্তাব উত্থাপন করেন সাংগঠনিক সম্পাদক প্রভাষক মোঃ আমির হোসেন। ১ মিনিট নীরবতা পালন শেষে সংস্থার সভাপতি মরহুম আঃ মান্নান ফারুক্কীর কর্মময় জীবনের উপর আলোচনা শেষে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এসময় সংস্থাটির অধিকাংশ সদস্যবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন- নল‌ছি‌টি‌তে ১২কেজি গাঁজা সহ আটক-২

উল্লেখ্য (১৫ এপ্রিল) শুক্রবার সকাল ৬ টায় নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি পুত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দেশের বিভিন্ন জাতীয় পত্রিকায় কাজ করেছেন এমন অসংখ্য গুনি সাংবাদিকদের তিনি নিজ হাতে সাংবাদিকতায় হাতে খড়ি দিয়েছেন। তাঁর মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা ছাড়াও নানা সামাজিক, রাজনৈতিক, সংবাদ কর্মীসহ বিভিন্ন মহল গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

তিনি সাংবাদিকতায় জেলা পর্যায়ে সম্মাননা প্রাপ্ত একজন মূলধারার প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট ছিলেন। তিনি আমৃত্যু জাতীয় সাংবাদিক সংস্থা নলছিটি উপজেলা ইউনিটির সভাপতি ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ হৃদরোগে ভুগছিলেন। মরহুম এই সাংবাদিকের জানাজার নামাজ শুক্রবার আসর নামাজে বাদ বিকেল সাড়ে ৫টায় নলছিটি মারকাজুল কুরআন মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। সাংবাদিক আব্দুল মান্নান ফারুকীর জানাজার নামাজে সকল শ্রেণী পেষার হাজারও ধর্মপ্রাণ মানুষ উপস্থিত হন। মরহুমের জনাযা শেষে তাঁর লাশ পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়েছে।

আরও পড়ুন- ইয়াবা সেবনকালে ৪ নারী পুরুষ আটক


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..