সন্ধ্যা নদী থেকে নিখোঁজ জেলের মরদেহ উদ্দার

27

 

:: ৭১বিডি২৪ডটকম :: অনলাইন ডেস্ক ::


বরিশাল


:: বরিশাল :: বরিশালের বাবুগঞ্জ উপজেলা সংলগ্ন সন্ধ্যা নদী থেকে আবুল বাশারের (৩৫) নামে নিঁখোজ হওয়া এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৬ মে) সকালে তার মরদেহ উদ্ধার করে বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এরআগে সন্ধ্যায় তার বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করা হয়।

মৃত আবুল বাশার গৌরনদী উপজেলার উওর সাকোকাঠী গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানাগেছে, সোমবার দিবাগত রাত তিনটার দিকে ঢাকা থেকে যুবরাজ-৭ ও অভিযান-৭ নামের দুটি লঞ্চ বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা নদীর বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের মোল্লারহাট নামক এলাকা অতিক্রম করিছলো। ধারানা করা হচ্ছে এসময় দু’টির লঞ্চের কোন একটির ধাক্কায় নদীতে থাকা মাছ ধরার একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় গৌরনদীর সাকোকাঠী গ্রামের বাসিন্দা আবুল বাশার ও সুভাষ নামের দুই জেলে নিখোঁজ হয়।

এদিকে খবর পেয়ে মঙ্গলবার দুপুর থেকে দিনভর বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ জেলেদের সন্ধান করেন। সন্ধ্যায় এক জেলের একটি বিচ্ছিন্ন পা ও ডুবে যাওয়া মাছ ধরার ট্রলারের কয়েকটি টুকরো উদ্ধার করা হলেও নিখোঁজদের সন্ধান মেলেনি। পরে আজ ধবার সকালে জেলে আবুল বাশারের মরদেহ ভেসে ওঠার পর নিশ্চিত হওয়া যায় বিচ্ছিন্ন পা তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম জানান, ঘটনার সময় কোন লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে দুই জেলে নিখোঁজ হয়েছেন সে ব্যাপরে তদন্ত চলছে। সঠিক তথ্য পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.