‘সন্ত্রাসীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে’

৭১বিডি২৪ডটকম | নওগা;


'সন্ত্রাসীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে'


তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি বলেছেন, সন্ত্রাসীরা সব সময় দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্বের কারণে সাড়ে ৮ বছরে সন্ত্রাসমুুক্ত একটি উন্নত আধুনিক বাংলাদেশ হিসেবে সারা বিশ্বের কাছে আমরা পরিচয় দিতে পেরেছি। এ লড়াই অব্যাহত আছে এবং থাকবে। আজ দুপুরে নওগাঁর আত্রাইয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের পতিসর কাচারিবাড়ি পরিদর্শনে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, মানুষ প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে অবস্থান গ্রহণ করেছে। আগামী ২০২১ সালের মধ্যে বাংলাদেশ একটি জঙ্গি, সন্ত্রাসমুক্ত ভবিষ্যৎ প্রজন্ম গড়ে উঠবে। যারা একটি প্রগতিশীল ও অসম্প্রদায়িক সমাজ ব্যবস্থা গড়ে তুলবে। একটি প্রযুক্তি নির্ভর অর্থনীতি গড়ে তুলবে। আগামীতে একটি মধ্যম আয়ের ডিজিটাল বাংলাদেশ গড়ে উঠবে।

এর আগে পতিসরে অবস্থিত জেলা পরিষদ ডাক বাংলোতে স্থানীয় নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সেখানে আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুল হকের সভাপতিত্বে বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম, আত্রাই উপজেলা নির্বাহী কর্মকতা মোখলেছুর রহমান, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. ওমর ফারুক সুমন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তাফা বাদল প্রমুখ বক্তব্য রাখেন। পরে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি রবীন্দ্র কাছারি বাড়ি জাদুঘর ঘুরে দেখেন।

..(বিডিপ্রতিদিন)

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *