April 13, 2024, 12:48 pm
শিরোনাম :

সততার পুরস্কার পেলেন মোঃ মজিবুর রহমান খান

মোঃ হাফিজুল ইসলাম শান্ত, স্টাফ রিপোর্টারঃ

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ২০২৩ ইং গঠন করে সততার পুরস্কার হিসেবে সাবেক সাধারণ সম্পাদক  মোঃ মজিবুর রহমান খান কে চরকাজল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি করেন।

চরকাজল ইউনিয়নের  বঙ্গবন্ধুর আদর্শে গড়া লড়াকু সৈনিক মেহনতী মানুষের প্রানপ্রিয় ও আস্থা ভাজন আওয়ামী লীগের ত্যাগী নেতা মোঃ মজিবুর রহমান খান ( মজিব)। 

মোঃ মজিবুর রহমান খান ১৯৯১ সাল থেকে রাজনৈতিক জীবনে জড়িয়ে পরেন। ১৯৯৫-১৯৯৬ ইং শিক্ষাবর্ষে সরকারি তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের কর্মী ছিলেন। ২০০৩-২০১২ইং পর্যন্ত চরকাজল ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি  ছিলেন।২০১২-২০২২ ইং পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করেন। গত ০৭-০৪-২০২৩ ইংরেজী রোজ শুক্রবার গলাচিপা উপজেলা আওয়ামী লীগের অনুমোদিত  পূর্ণাঙ্গ  কমিটিতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ লাভ করেন। 

তিনি দীর্ঘ ২৮ বছর নীতিকে অটল রেখে সততার সাথে জনসাাধারণের  সুখ দুঃখের সাথি হয়ে পাশে দাড়িয়েছেন।

রাজনৈতিক জীবনে সময়, শ্রম, অর্থ এমনকি জীবনের যুবক বয়সটা কাটিয়েছেন নিজেকে সৎ রেখে। তিল পরিমাণ অসত্যের কালো ছায়ার আচঁড় লাগতে দেয়নি তার রাজনৈতিক জীবনে।

এ বিষয় সভাপতি মুজিবুর রহমান খান বলেন-এটা আমার জীবনের বড় পাওয়া তাই এই পাওয়াকে আমি আমার সততার  পুরষ্কার হিসেবে গ্রহণ করেছি। যারা আমাকে এই পুরষ্কার দিয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা রেখে কৃতজ্ঞতা প্রকাশ করছি – পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব আলহাজ্ব কাজী আলমগীর,শ্রদ্ধা ভাজন সাধারণ সম্পাদক জনাব ভিপি আবদুল মান্নান এবং গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিধ  অধ্যাপক সন্তোষ দে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব গোলাম মোস্তফা টিটু এবং মাননীয় সংসদ সদস্য( পটুয়াখালী- ৩) জনাব আলহাজ্ব এস এম শাহজাদা ভাইকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা