ব্রেকিং নিউজ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:১২ পূর্বাহ্ন

শ্বশুরকে হারিয়ে বিপুল ভোটে জয় পান ‘বউমা’

পীরগঞ্জ প্রতিনিধি ; / ২৫৪ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বৈরচুনায় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন টেলিনা সরকার হিমু।

গত রোববার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা মার্কা নিয়ে নির্বাচনে অংশ নেন তিনি। ৭ হাজার ৪৭৭ ভোট বিজয়ী হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন তার আপন মামাশ্বশুর সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী চশমা মার্কা নিয়ে ৩ হাজার ১৭ ভোট পেয়েছেন।

টেলিনা সরকার হিমুর স্বামী নুরে আলম সিদ্দিকী দুলাল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন এবং বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিয়ে অল্প ভোটের ব্যবধানে হেরে যান। ২০২০ সালের ২৩ জানুয়ারি দুলালের অকাল মৃত্যু হয়। ওই ইউনিয়নে এবার চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী করে দুলালের স্ত্রী হিমু সরকারকে।

আরও পড়ুন- ১০০ টাকায় পুলিশে চাকরী ১৪ তরুণ-তরুণীর

অপরদিকে, একই পদে প্রার্থী হন সাবেক ইউপি চেয়ারম্যান ও হিমুর মামাশ্বশুর আইয়ুব আলী চৌধুরী। তরুণ ভোটাররা ঝুঁকে পড়েন হিমুর পক্ষে। অপরদিকে, অপেক্ষাকৃত বয়স্ক ভোটাররা পক্ষ নেন আইয়ুবের। লড়াই জমে ওঠে শ্বশুর ও তার ‘বউমা’র মধ্যে। অবশেষে শ্বশুরকে হারিয়ে জয় পান ‘বউমা’। হিমু সরকার জেলার মধ্যে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হলেন।

নবনির্বাচিত চেয়ারম্যান হিমু বলেন, জনগণ আমাকে নির্বাচিত করেছে। ইনশাআল্লাহ আমি জনগণের সুখে-দুঃখে পাশে থাকব। আমি বিশ্বাস করি এই বিজয়ে নারীরা আরও এক ধাপ এগিয়ে যাবে ও আমার দল শক্তিশালী হবে।

আরও পড়ুন- ঘাটাইলে নৌকা প্রতীকের প্রার্থীর মনোনয়ন বাতিল


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..