শিশু গাজী মাহিয়ান তাসিন হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

(৭১বিডি২৪) কলাপাড়া,পটুয়াখালী:

শিশু শিক্ষার্থী গাজী মাহিয়ান তাসিন হত্যার প্রায় দুই মাস অতিবাহিত হয়ে গেলেও মূল রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। ঘটনার পর হত্যার সাথে জড়িত সন্দেহে তাসিনের চাচি লাভলী বেগমকে গ্রেফতার করে দুই দফা রিমান্ডে নিয়েও হত্যার মূল রহস্য উদঘাটন করতে পারেনি। এমনকি পুলিশের সহযোগিতাও পাচ্ছেনা তাসিনের পরিবার। একই সাথে অন্যান্য হত্যাকারীরা রয়েছে ধরাছোয়ার বাইরে।

আজ রবিবার দুপুরে পটুয়াখালীর কলাপাড়া প্রেসক্লাব চত্বরে তাসিন হত্যার দ্রুত বিচারের দাবিতে উপজেলার সকল সকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্যে এ কথা বলেন।

মাহীয়ান তাসিন হত্যার প্রতিবাদে মানববন্ধনে খেপুপাড়া মডেল মংগলসুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, তাসিনের পিতা গাজী মজিবর রহমান। এসময় তিনি বলেন, আমি আমার একমাত্র সন্তান হত্যা করা হয়েছে এটা স্পষ্ট। কিন্তু এখন পর্যন্ত আমি হত্যার মূল রহস্য উদঘটনে এবং আসামীদের গ্রেফতাওে পুলিশের সহযোগিতা পাচ্ছিনা।

এসময় আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানা, আমীরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ সুজা, সহকারি শিক্ষিকা সায়লা পারভীন প্রমূখ। কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জি এম শাহনেওয়াজ জানান, এঘটনায় একজনে ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। পোষ্ট মর্টেম রিপোর্ট পাওয়া গেছে। মুল হত্যারহস্য উদঘাটন সহ আসামীদের গ্রেফতারে আমরা যথেস্ট তৎপর আছি।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *