July 25, 2024, 7:19 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্ত কমিটি গঠন

স্টাফ রিপোর্টার, গলাচিপা ;
শিক্ষকের হাতে শিক্ষক লাঞ্ছিত, তদন্ত কমিটি গঠন

গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সুহরী মাধ্যমিক বিদ্যালয়ে শরীরচর্চা শিক্ষক সবুজ খানের বিরুদ্ধে একই স্কুলের সহকারী শিক্ষক (গণিত) শিপন চন্দ্র রায়কে মারধর করে লাঞ্ছিত করাসহ জীবননাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। 

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (২৯) ফেব্রুয়ারী) সকালে গোলখালী ইউনিয়নের হরিদেবপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনের সড়কে। প্রতিকার চেয়ে ভুক্তভোগী শিক্ষক উপজেলা নির্বাহী অফিসার ও মাধ্যমিক শিক্ষা অফিসারের দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ ঘটনায় স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কর্তৃক ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। ভুক্তভোগী শিক্ষকসহ স্কুলের একাধিক শিক্ষকের সাথে কথা বলে জানা যায়, বুধবার বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন নিয়ে শিক্ষকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শিক্ষক সুবজ খান সহকারী শিক্ষক শিপন চন্দ্রকে মারধর করতে তেরে আসে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। 

এ ঘটনার জেরে বৃহস্পতিবার সকালে শিপন চন্দ্র রায় বিদ্যালয়ের উদ্দেশ্য রওনা করলে সবুজ পথ রোধ করে। একপর্যায়ে বহিরাগত কিছু সন্ত্রাসী অতর্কিতভাবে শিপন চন্দ্র রায়কে মারধর করে।

ভুক্তভোগী শিক্ষক অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে স্কুল ম্যানেজিং কমিটি গঠন নিয়ে অনিয়ম চলছে। বুধবার স্কুলে এ বিষয় নিয়ে সহকারী প্রধান শিক্ষকের সাথে ও আমার সাথে শরীরচর্চা শিক্ষক সবুজ খানের কথা কাটাকাটি হয়। আমাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে হুমকি দেয়। এসময় আমি প্রতিবাদ করলে মারধর করতে তেরে আসে। পরে বৃহস্পতিবার রাস্তায় গাড়ি থেকে নামিয়ে আমাকে মারধর করে সবুজ।

সহকারী প্রধান শিক্ষক জুলেখা বেগম বলেন, ম্যানেজিং কমিটি গঠন নিয়ে শিক্ষকদের মধ্যে অসন্তোষ সৃষ্টি হয়। গোপনে কমিটি গঠন করা হয়েছে যা আমরা শিক্ষকরা জানি না। এ নিয়ে বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে আলোচনা করার সময় শরীরচর্চা শিক্ষক সবুজ খান অসৌজন্যমূলক আচরণ করে। পরে সহকারী শিক্ষক শিপন চন্দ্র রায়কে মারধর করে লাঞ্ছিত করেছে। 

এবিষয়ে শরীরচর্চা শিক্ষক সবুজ খানকে একাধিক বার ফোন করেও পাওয়া যায়নি।

সুহরী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রাজা মিয়া মুঠোফোনে বলেন, এসএসসি পরীক্ষা কেন্দ্রে দ্বায়িত্ব থাকায় ঘটনার বিষয় কিছু জানি না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা