শনিবার আরটিভিতে প্রচারিত হবে সুব্রত সঞ্জীবের পরচিলনায় নাটক ” অপেক্ষা এবং বাকিসব গল্প “

53

:: ৭১বিডি২৪ডটকম :: ব্যুরো প্রধান ::


শনিবার আরটিভিতে প্রচারিত হবে সুব্রত সঞ্জীবের পরচিলনায় নাটক " অপেক্ষা এবং বাকিসব গল্প "


:: বরিশাল :: ২৮ এপ্রিল শনিবার রাত ৮ টা ১০ মিনিটে আরটিভিতে প্রচারিত হবে বরিশালের সন্তান সুব্রত সঞ্জীবের পরচিলনায় নাটক ” অপেক্ষা এবং বাকিসব গল্প “।

বিগ ব্যাং এন্টারটেইনমেন্ট বিডি প্রযোজিত ও অগ্রগামী প্রোডাকশন হাউজ নিবেদিত নাটকটিতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাইদ জামান শাওন, সালেহা খানম নাদিয়া, পাপিয়া জেসমিন, বাদল সিকদার,আলমগীর হোসেন, জুয়েল মাহমুদ, কবির খান, আলী, সোহাগ মৃধা, হাবিবা জেমী, মালা শরীফ, মেহরাজ রাববী,রাহুল দেব, সেহতাজ, এশা, সাইদ, প্রিন্স সঞ্চয় সঞ্জু,এ আর রাসেল, নাইম, বিপ্লব সহ আরো অনেকে।কাজী নেওয়াজের রচনায় নাটকটি প্রযোজনা করেছেন তপু খান ও রাজিয়া খান। চিত্রগ্রহণ করেছেন মীর হান্নান, সঙ্গীত পরিচালনা করেছন  জুবায়ের জিসান, সম্পাদনায় ছিলেন জাহাঙ্গীর আলম। প্রধান সহকারী হিসেবে ছিলে শান্ত আসাদুজ্জামান, সহকারী পরিচালক হিসেবে ছিলেন প্রিন্স মেহেদী,  নাইম ইসলাম ইয়ামীম, ইমতিয়াজ অমিত, রুম্মান শরীফ।এছাড়া সহযোগীতায় ছিলেন সোহাগ মৃধা,মুন্না, নাইম, রাসেল সহ আরো অনেকে।

পরিচালক সুব্রত সঞ্জীব জানান, নাটকটিতে শান্তিরহাট গ্রামের বিধবা অসহায় মায়ের একমাত্র সন্তান অরুন লেখাপড়া করতে শহরে ঐশির বাসায় আসে। ঐশির  বাবা বদলি হয়ে অনত্র চলে যায়  অরুন বাসা না পেয়ে ভার্সিটিতে যায়।পরিচয় হয় অভির সাথে। অভি অরুনকে বন্ধু হিসেবে গ্রহন করে। অভি পছন্দ করে নিলাকে। নিলার ভাইর মেয়েকে প্রাইভেট পড়ায় অরুন। আর ঐশির বাবার সাথে অরুনের মায়ের পরিচয় ছিল।এভাবে গল্প এগুতো থাকে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.