শিরোনাম :
বরগুনায় ভ্রাম্যমান আদালতে অর্ধলক্ষ টাকারও বেশি জরিমানা সাবেক মন্ত্রীর বিরুদ্ধে অনিয়ম, দূনীর্তি ও হত্যার পরিকল্পনার অভিযোগ এনে দিনাজপুরে সংবাদ সম্মেলন সরকারি অফিসে প্রকাশ্যে ব্রাশ ফায়ার, জনপ্রতিনিধিকে হত্যা গলাচিপায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা শীর্ষক প্রকল্পের অবহিতকরণ সভা অনুিষ্ঠত গলাচিপায় শুরু হলো কোভিড-১৯ টিকা কর্মসূচি গলাচিপায় করোনার টিকা নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চরবিশ্বাসে জনপ্রিয়তার শীর্ষে আশরাফ উজ্জামান শোক সংবাদ গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বরগুনায় মেয়র পদে বাবা ও মেয়ে সহ প্রার্থী ১০ এবং কাউন্সিলর ৪৯
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:১৪ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

লামায় ১১ বস্তা চোলাই মদ আটক

রিপোর্টার / ২৮১ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০১৭

৭১বিডি২৪ডটকম | অনলাইন ডেস্ক :


লামায় ১১ বস্তা চোলাই মদ সহ পিকআপ আটক


বান্দরবান: বান্দরবান জেলার লামা উপজেলার আজিজনগরের থেকে ৪ এপ্রিল মঙ্গলবার সকালে ১১বস্তা চোলাই মদ সহ ১টি পিকআপ আটক করেছে পুলিশ। জব্দকৃত মদের আনুমানিক পরিমান ৫৫০লিটার যার বাজার মূল্য ৬০ হাজার টাকা। আটককৃত গাড়ির নাম্বার চট্টমেট্রো-ন ১১-২৫৩১।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আজিজনগর ক্যাম্প ইনচার্জ মোহাম্মদ লিয়াকত হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ফরেষ্ট অফিস এলাকা থেকে এই বড় মদের চালানটি আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ি ড্রাইভার ও মদের মালিক পালিয়ে যায় বলে জানিয়েছে আজিজনগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ। এদিকে চোলাই মদ পাচারের কাজে ব্যবহৃত গাড়িটি ছাড়িয়ে নিতে কিছু প্রভাবশালী মদ পাচারকারী সিন্ডিকেট চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন জানিয়েছেন, আমরা জানতে পেরে আজিজনগরে এসেছি। প্রচুর বৃষ্টিপাত হওয়ার কারণে এখনো লামায় পৌছাতে পারিনি। চোলাই মদ আটক ও গাড়ি জব্দের বিষয়ে সত্যতা নিশ্চিত করে লামা থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ