ব্রেকিং নিউজ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:০৪ পূর্বাহ্ন

রাষ্ট্রবিরোধী স্টাটাস দেয়ায় ২ প্রবাসীর শাস্তির দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার ; / ২৫০ ভোট :
প্রকাশ : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার এই শ্লোগানকে সামনে রেখে ফেসবুকে রাষ্ট্রবিরোধী স্টাটাস ও উস্কানিমূলক বক্তব্য প্রদান করা রাষ্ট্রদ্রোহী বিএনপি-জামাত এর ২ দোসর বিদেশে পলাতক ফারুক হোসেন (যশোর) ও মাসুকে এলাহী (ভোলা) কে দেশে এনে বিচার এর দাবীতে পটুয়াখালীর গলাচিপায় মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ্ করে ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ ও এলাকার সাধারণ জনগন।

সোমবার ১০ জানুয়ারি দুপুর ১২টায় গলাচিপার হরিদেবপুরে এ মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ্ করে মুক্তিযুদ্ধ মঞ্চ নামের এই সংগঠন ও এলাকার জনগন।

এসময় উপস্থিত ছিলেন, মু. কামরুল হাসান, মোস্তাফিজ, মো রুবেল, সিরাজুল ইসলামসহ এলাকার সাধারণ জনগন।

বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে এই দুই রাষ্ট্রদ্রোহী কুলাঙ্গার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রী, সচিব, বিচার বিভাগ, সেনাবাহিনী, পুলিশ বাহিনী, র্যাবসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তির বিরুদ্ধে সুপরিকল্পিতভাবে আক্রমণ করে স্ট্যাটাস দিয়ে সরকারের উন্নয়নমূলক নানা কর্মকাণ্ডকে কটাক্ষ করে বিভ্রান্তমূলক তথ্য সরবরাহ ও গুজব রটাচ্ছে। এরা দেশের ও মানুষের শত্রু এদের দৃষ্টান্ত মুলক শাস্তির আহবান জানান।

রাষ্ট্রদ্রোহী বিএনপি-জামাত এর এই ২ নেতার বিরুদ্ধে মামলা হয়েছে। নরসিংদীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গত ৩০ সেপ্টেম্বর এ মামলা দায়ের করেন শ্রী সঞ্জিব কুমার সাহা। সি, আর মামলা নং ৮৫৪/২০২১।

দঃ বিধির ৪৫৬/৩৮০/৩৬৫/৫০৬ (।।)/৩৪ ধারায় করা মামলার আসামিরা হলেন- বিএনপি নেতা ও ভোলা জেলার চরফ্যাশন শরিফপাড়ার মাওলানা ওবায়েদুর রহমানের পুত্র মাসুকে এলাহি। তাঁর ফেসবুক আইডি লিংক মাসুকে এলাহী এবং বিএনপি নেতা ও যশোর জেলার ঝিকরগাছা মাটিশয়া গ্রামের ইউনুছ আলীর পুত্র মো. ফারুক হোসেন। তাঁর ফেইসবুক আইডি লিংক ফারুক হোসেন

মামলার বিবরণে বলা হয়, ওই ২ জনই তাদের ফেসবুক ইউজার আইডি লিংক থেকে দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রী, সচিব, বিচার বিভাগ, সেনাবাহিনী, পুলিশ বাহিনী, র‍্যাবসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যাক্তির বিরুদ্ধে সুপরিকল্পিতভাবে আক্রমণ করে স্ট্যাটাস দিয়ে আসছে। তারা আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক নানা কর্মকাণ্ডকে কটাক্ষ করে বিভ্রান্তমূলক তথ্য সরবরাহ ও গুজব রটাচ্ছে। এমনকি সেনা, পুলিশ ও র‍্যাব বাহিনীর সন্মান ক্ষুন্ন করার মত বিভ্রান্তমুলক তথ্য প্রদান করে আসছে। তাদের এসব পোস্টের কারণে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে এবং সরকারের প্রতি নেতিবাচক ধারণার প্রভাব পড়ছে। মামলার সংগে আসামিদের ফেসবুক স্ট্যাটাসের স্ক্রিনশট সংযুক্ত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..