রাতে মাঠে নামছে আর্জেন্টিনা-ব্রাজিল

:: ৭১বিডি২৪ডটকম :: স্পোর্টস ডেস্ক ::


রাতে মাঠে নামছে আর্জেন্টিনা-ব্রাজিল


দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। আর মাত্র ৮২ দিনের অপেক্ষা। তারপর রাশিয়ায় বসবে বিশ্ব ফুটবলের বৃহত্তম আর সবচেয়ে জাকজকমপূর্ণ আসর। যার প্রাথমিক প্রস্তুতি হিসেবে আজ রাতে মাঠে নামছে ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি, স্পেনের মতো শিরোপার অন্যতম দাবিদার দলগুলো।

বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায় মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে বিশ্বকাপের স্বাগতিক দল রাশিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বকাপ জয়ী ব্রাজিল। এই লুঝনিকি স্টেডিয়ামেই আগামী ১৫ জুলাই অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ। আয়োজক দেশ হিসেবে রাশিয়া বিশ্বকাপে সরাসরি যোগদান করলেও শেষ ৬ ম্যাচে তাদের জয় মাত্র দুই ম্যাচে। সেখানে শেষ ২৭টি প্রীতি ম্যাচে তিতের দল জিতেছে ২৫ টি ম্যাচে। দুই দলের পাঁচবারের সাক্ষাতে ৩ বারই জিতেছে সাম্বা ফুটবল। বাকি দুই ম্যাচের কোনো ফল হয়নি।

অন্য ম্যাচে বাংলাদেশ সময় দিবাগতর রাত পৌনে ২টায় মুখোমুখি হবে আর্জেন্টিনা এবং ইতালি। ম্যাচটি অনুষ্ঠিত হবে ইংল্যান্ডের ম্যানচেস্টারে। বিশ্বকাপের আগে এই দুই দল আরও একটি করে প্রীতি ম্যাচ খেলবে। ক্লাব ফুটবলের ফাঁকে জাতীয় দলের জন্য এটাই শেষ বিরতি সব দলের জন্য। ম্যাচ দুটি বাংলাদেশে দেখা যায় এমন কোনো চ্যানেলে সম্প্রচার হচ্ছে না। সুতরাং ইন্টারনেটই একমাত্র ভরসা।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *