মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:৫৬ অপরাহ্ন

রাজাপুরে সাই‌ডোর সহ‌যোগীতায় চক্ষু চিকিৎসা ক্যাম্প

আমির হোসেন, ঝালকা‌ঠি প্রতিনিধিঃ / ১৭৬ ভোট :
প্রকাশ : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান চিলড্রেন এন্ড ইয়ূথ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (সাইডো) ও বরিশাল ইসলামী চক্ষু হাসপাতাল এর কারিগরি সহায়তায় সুবিধাবঞ্চিতদের জন্য চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

(১৬ জানুয়ারী) রোববার রাজাপুর উপজেলা সদরের সাইডো এর নিজস্ব কার্যালয়ে আয়োজিত চক্ষু চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। চক্ষু চিকিৎসা ক্যাম্পে নাম মাত্র মূল্য ২০ টাকা নিয়ে সংস্থার নিজস্ব অর্থায়নে সুবিধাবঞ্চিতদের এ চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

বরিশাল ইসলামী চক্ষু হাসপাতালের পরিচালক আমিনুল ইসলমের নেতৃত্বে দক্ষ চিকিৎসক ডা. রবিউল হাসান ও ডা. মেহেদী হাসান সহ দশ সদস্যের মেডিকেল টিমের টেকনিশিয়ান ও চক্ষু পরীক্ষার আধুনিক যন্ত্রপাতির সাহায্যে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এ‌তে প্রায় দুই শতাধিক রোগীকে চিকিৎসা সেবা দেওয়া হয় ও ২০ জন রোগীর চোখের ছানি অপারেশন ও চোখে লেন্স লাগানোর সিদ্ধান্ত নেন চিকিৎকরা।

এ সময় সাইডো’র নির্বাহী পরিচালক সৈয়দ হোসাইন আহমেদ কামাল, সংস্থার কর্মকর্তা কর্মচারিসহ স্থানীয় স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সত্যের সন্ধানে ডেভেলপমেন্ট অর্গানাইজেশন সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সেচ্ছাসেবক ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..