শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

রাজাপুরে ঢাকার ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

মোঃ সাইদুল ইসলাম, রাজাপুর / ৭২ শেয়ার
আপডেটের সময়ঃ শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

ঝালকাঠির রাজাপুর উপজেলা সদরের আদর্শপাড়া এলাকা থেকে মো. আজিজুল হক (৪৫) নামে ঢাকার এক ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ শুক্রবার সকাল ৯ টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে হাজী মঞ্জিল নামে একটি বাড়ির সামনে থেকে মরদেহটি উদ্ধার করে রাজাপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, নিহত ব্যক্তির বিষয়ে স্থানীয়রা কোনো তথ্য জানাতে পারছেন না। তবে তার সাথে পাওয়া জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, তার নাম মো. আজিজুল হক, পিতা মো. আবুল কালাম আজাদ। রাজধানীর নিউ মার্কেট থানাধীন এ্যালিফেন্ট রোডে তার বাসা। এ ছাড়া তার পকেটে একটি পরিবহনের টিকেট পাওয়া গেছে। যাতে অনুমান করা হচ্ছে , তিনি বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা থেকে রাজাপুরে এসেছেন।

আরও পড়ুন- নবজাতক সন্তানকে কুপিয়ে হত্যা করলো পাষন্ড পিতা, আটক পিতা

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে আদর্শপাড়া এলাকার তিনতলা ভবন হাজী মঞ্চিলের ছাদ থেকে ভারি কিছু নিচে পড়ার শব্দ পাওয়া যায়। পরে প্রতিবেশীরা ওই ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। তবে ওই ব্যক্তি কীভাবে হাজী মঞ্জিলের ছাদে গেলেন, তিনি নিজে লাফিয়ে পড়েছেন নাকি তাঁকে কেউ ফেলে দিয়েছে- এসব বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেননি। ঐ ভবনের ছাদ সংলগ্ন একটি রুমে স্থানীয় একটি বিদ্যালয়ের একজন ব্যসেলর শিক্ষিকা ভাড়ায় থাকেন। ঐ শিক্ষিকাকে ঘটনার পর থেকে বাসায় পাওয়া যায়নি। তবে ঘটনার পর মৃতদের কাছে ঐ শিক্ষিকার পিতাকে দেখা গেছে বলে জানান এ ভবনের নিচতলায় থাকে ভাড়াটিয়া। মৃত আজিজুলের পায়ের জুতা ঐ ভবনের ছাদে রয়েছে। তবে ঘটনাস্থল জড়ো হওয়া এলাবাসী জানান নিহত আজিজুলকে এর আগে কেউ কোনদিন এই এলাকায় দেখেননি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আশপাশের লোকজনের সাথে কথা বলে বিষয়টি অনুসন্ধান করা হচ্ছে। নিহত ব্যক্তির স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে এবং তদন্ত করে এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ