ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৬ অপরাহ্ন

রাজাপুরে গভীর রাতে আগুনে ৩ দোকান পুড়ে ছাই

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধি / ৪৩ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
রাজাপুরে গভীর রাতে আগুনে ৩ দোকান পুড়ে ছাই

ঝালকাঠির রাজাপুরে মধ্যরাতে একটি বাজারে আগুনের ঘটনা ঘটেছে। এতে পোশাকের দোকান, টেইলার্স ও একটি মসলা ভাঙানোর মিল পুড়ে গেছে বলে জানা গেছে।

বুধবার রাত দেড়টার দিকে রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের পূর্ব কানুদাসকাঠি গ্রামের নলবুনিয়া বাজারে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থদের দাবি, আগুনে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থরা হলেন, মিল মালিক আমির হোসেন মাস্টার এবং কাপড়ের দোকানের মালিক ও টেইলার্সের মালিক মোহাম্মদ ফারুক গাজী। রাজাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার মোহাম্মদ ফারুক হোসেন জানান, মধ্যরাতে খবর পেয়ে আমরা এক ইউনিট নিয়ে ঘটনাস্থলে যাই। ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনি।

আরও পড়ুন- ঝালকাঠিতে ১৮৪ পরিবার পেল স্বপনের ঘর

স্থানীয় ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সদস্য রুমা আক্তার জানান, টেইলার্স থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

দর্জি মোহাম্মদ ফারুক গাজী জানান, ঈদ উপলক্ষে তার দোকানে অনেক পোশাক তৈরির অর্ডার ছিল। তার সব কাপড় পুড়ে গেছে। এই অল্প সময়ে কাস্টমারদের কাপড় কিনে দেয়ার সামর্থ নেই তার।

চেয়ারম্যান গোলাম কিবরিয়া পারভেজ জানান, ঈদের আগ মুহুর্তে এ দুর্ঘটনার ক্ষতি পুষিয়ে উঠা সম্ভব না। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার যথাসাধ্য চেষ্টা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..