রাঙ্গাবালীর চালিতাবুনিয়া ইউনিয়নে আ’লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

:: ৭১বিডি২৪ডটকম :: স্টাফ রিপোর্টার ::


রাঙ্গাবালীর চালিতাবুনিয়া ইউনিয়নে আ’লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত


:: পটুয়াখালী :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রাঙ্গাবালী উপজেলার চালিতাবুনিয়া ইউনিয়নের চরলতা ক্লোজারে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

চালিতাবুনিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আইউব আলী মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চালিতাবুনিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান হাওলাদার।

বক্তব্য রাখেন, ইনউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, পটুয়াখালী জেলা স্বেচ্ছা সেবক লীগের সদস্য ও বিশিষ্ট সাংবাদিক সোহাগ রহমান, চালিতাবুনিয়া ইউনিয়নের কৃষক লীগের সভাপতি মোঃ রশিদ প্যাদা, শ্রমিক লীগের সভাপতি মোঃ স্বপন গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা বাচ্চু, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ জহির মাষ্টার, আওয়ামীলীগ নেতা আখতারুল আলম ফয়েজ, জাহিদুল ইসলাম জাহিদ, সাইদুর রহমান রানা হাওলাদার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চালিতাবুনিয়া ইউনয়ন আওয়ামী লীগের নেতা মোঃ সহিদ হাওলাদার, মোঃ নিজাম ফকির, মোঃ ইছা মুন্সি, মোঃ আব্বাছ প্যাদা, রব মৃধা, মোঃ নিজাম হাওলাদার, মোঃ রেজাউল করিম, মোঃ জাকির হাওলাদার, মোঃ মাজন মীর, ইউনুছ চৌকিদার সাংবাদিক মোঃ ওমর সানী প্রমুখ।

স্বেচ্ছা সেকবলীগের নেতা সোহাগ রহমান বলেন, ‘নৌকা মার্কায় ভোট দিলে গ্রাম পর্যায় থেকে উন্নয়ন হয়’ বিএনপি-জামায়াতের রাজনীতি জ্বালাও-পোড়াও। আর আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকে। এটাই আওয়ামী লীগের নীতি ও আদর্শ।

সোহাগ রহমান আরও বলেন, বিএনপি নিতে জানে, দিতে নয়। আওয়ামী লীগ গড়ে, বিএনপি ধ্বংস করে। দারিদ্র্য বিমোচন করা আওয়ামীলীগ সরকারের লক্ষ্য। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে কেউ না খেয়ে থাকবে না। কেউ গৃহহারা থাকবে না। কমকরে হলেও একটি করে টিনের ঘর করে দেবেন আওয়ামীলীগ সরকার। বাংলাদেশ হবে বিশ্বের কাছে উন্নয়নের এক রোল মডেল। বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা শুধু মাত্র আওয়ামী লীগের আমলেই হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে গ্রাম হবে শহর। তাই আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালি করেন ।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *