রাঙ্গাবালীতে তহশিলদারের অনিয়ম আর দূর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন

:: ৭১বিডি২৪ডটকম :: তাইমুন ইসলাম রায়হান ::


রাঙ্গাবালীতে তহশিলদারের অনিয়ম আর দূর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন


:: রাঙ্গাবালী (পটুয়াখালী) :: রাঙ্গাবালী উপজেলায় সদর ইউনিয়ন ভূমি অফিসার (তহশিলদার) আবু জাফর চাঁন মিয়ার বিভিন্ন অপকর্মের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় সচেতন মহল ।

শনিবার (২৪মার্চ) সকাল ১০ টায় রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে বলা হয়, রাঙ্গাবালী সদর ইউনিয়ন ভূমি অফিসার (তহশিলদার) আবু জাফর চাঁন মিয়া দির্ঘদিন যাবৎ রাঙ্গাবালীতে বিভিন্ন অপকর্ম করে আসছেন। তার অফিসথেকে টাকা ছাড়া কোন কাজ করতে পারেনা সাধারণ জনগন। জমির দাখিলা/পর্চা থেকে শুরুকরে যেকোন কাজের জন্য তাকে মোটা অংকের টাকা দিতে হয়। অনেক সময় দেখাযায় টাকা দিয়েও সঠিক কাজ আদায় করা সম্ভব হয় না। ঠিক তেমনই একটি ঘটনা গত সোমবারের (১৯ মার্চ) রাঙ্গাবালী উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজ হাওলাদার তার একটি জমির দাখিলা কাটতে ভূমি অফিসে গেলে, ওই অফিসার তার কাছে টাকা দাবী করেন। কিন্তু রিয়াজ হাওলাদার টাকা দিতে রাজি না হওয়ায় তার সাথে ভূমি অফিসারের কথা কাটাকাটি হয়। এর সূত্রধরে দুদিন পরে ভূমি অফিসার বাদী হয়ে রাঙ্গাবালী থানায় রিয়াজ হাওলাদারের বিরুদ্ধে অহেতুক মিথ্যা মামলা দায়ের করেন। এবং ওই মামলায় থানা পুলিশ তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠান।

এসময় স্থানীয় সচেতন মহলদের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙ্গাবালী সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির তালুকদার, কিবরিয়া মাহমুদ, মিলন খলিফা, মাহমুদ হাসান, আবির হোসেন সজল তালুকদার, জুয়েল মীর, খালিদ বিন ওয়ালিদ প্রমুখ।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *