রাঙ্গাবালীতে ইউনিয়ন ছাত্রদলের কমিটিকে কেন্দ্র করে লক্ষ্য টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

:: ৭১বিডি২৪ডটকম :: মো: তাইমুন ইসলাম রায়হান ::


অভিযোগ


:: রাঙ্গাবালী (পটুয়াখালী) ::  পটুয়াখালীর রাঙ্গাবালীতে উপজেলা ছাত্রদলের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, ইউনিয়ন ছাত্রদলের কমিটি দেয়ার নামে মোটা অংকের আর্থিক লেনদেনের বিনিময় সাংগঠনিক লোক ছাড়াই নিজেদের ইচ্ছে মত কমিটির ছক তৈরি করছে বলে জানাগেছে।

সূত্র জানায়, ২০০০ সালের আগে কোন ব্যক্ত্যি এস.এস.সি পাশ করলে তাকে ছাত্রদলে কোন রকম পদ দেয়া হবে না। কিš এই রকম নিয়মনিতি তোয়াক্কা না করে আর্থিক লেনদেনের বিনিময় জেলে, কৃষকদের নাম ও কমিটিতে দেয়া হয়েছে বলে জানাগেছে। ছাত্রদলের ফরম পূরণ থেকে শুরুকরে বিভিন্ন প্রলবন দেখিয়ে এই পর্যন্ত প্রায় লক্ষ্যাদিক টাকা হাতিয়ে নিয়েছে ছাত্রদলের উপজেলা নেতাকর্মীরা।

এ ব্যাপারে ছোটবাইশদিয়া ইউনিয়ন সভাপতি পদপ্রার্থী ইউসুব হাওলাদার জানায়, উপজেলা ছাত্রদলের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান আমার কাছথেকে বিভিন্ন সময় মোশারফ ভাইকে দেয়ার নাম করে ১লক্ষ্য টাকা নিয়েছে।

রাঙ্গাবালী উপজেলা ছাত্রদলের সভাপতি জাকির হোসেন জানায়, মোফাস্সল এলাকায় শতভাগ ছাত্রদের দ্বারা ছাত্রদল হয় না তাই সকল শ্রেণীর লোক নিয়ে কমিটির তালিকা করা হয়েছে। তবে কোন রকমের আর্থিক লেনদেনের বিনিময় তালিকা করা হয়নি।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *