রাঙ্গাবালীতে আদালতকে অভমাননা করে ভবন নির্মাণ

৭১বিডি২৪ডটকম । তাইমুন ইসলাম রায়হান;


রাঙ্গাবালী


রাঙ্গাবালী (পটুয়াখালী): পটুয়াখালীর রাঙ্গাবালীতে আদালতকে অভমাননা করে। জোরপূর্বক ভবন নির্মাণ কাজ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলা সদরের বাহেরচর-গহিনখালী নতুন সেতুর উত্তর পাশে। আব্দুর রাজ্জাক চৌকিদার নামের এক ব্যক্তি ৫০ ফুট দৈর্ঘ্য এবং ৪০ ফুট প্রস্থের একতলা ভবনের নির্মাণেরকাজ চালাচ্ছে বলে জানান ঐ জমির দাবিকৃত মালিক পক্ষ।

দাবিকৃত মালিক পক্ষ সূত্রে জানাযায়, ওই এলাকার মৃত- সেরাজ খার ছেলে শরফুল হোসেন (স্বপন), আলমগীর হোসেন ও বেলায়েত হোসেন (নাইমুল ইসলাম) কবলা দলিল সূত্রে ৩৯ শতাংশ জমির মালিক থাকাসত্বেও জোরপূর্বক ভাবে দখল করে ভবন নির্মাণ কাজ চালাচ্ছে রাজ্জাক চৌকিদার। যার খতিয়ান নম্বর-১১১, জেএল নম্বর-১৫৫, এসএ দাগ-১১০৮ ও দিয়ারা দাগ-৮। তাদের জমিতে আব্দুর রাজ্জাক অবৈধ ভাবে ডিল্ডিং তৈরি করছে বলে গত ১৮/০৬/২০১৭ ইং তারিখ মোকাম গলাচিপা বিজ্ঞ সহকারী জজ আদালতে মামলা করেন । মামলা নং-দেং মোং নং- ২০৬/১৭। আদালতের নোটিশ পাঠানোর প্রেক্ষিতে বিবাদী পক্ষ আদালতের কাছে ১০ দিন সময় চায় বিবাদী পক্ষ। কিন্তু বিবাদীপক্ষ পুনরায় নির্মান কাজ চালিয়ে যাচ্ছে বলে জানান দাবিকৃত মালিক পক্ষ।

এ ব্যপারে বিল্ডিং নির্মাতা আব্দুর রাজ্জাক বলেন, আমি কোড থেকে ১০ দিনের সময় আনছি। কিন্তু কোড আমাকে বিল্ডিং এর কাজ করতে কোন নিষেধ করে নাই।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ (ওসি) সামসুল আরেফিন জানান, আমাকে বিষয়টি অবহিত করা হলে আমি ওদের দুই পক্ষকে থানায় ডাকছি। তবে আদালত কোন স্থায়ী নিশেধাজ্ঞা (ইঞ্জাকশন) জারি করে নাই ।

তাইমুন ইসলাম রায়হান

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *