যে কারণে বিয়ে করছেন না ক্যাটরিনা

kattrina

বিয়ে করবেন কবে? এই প্রশ্ন শুনতে শুনতে ইদানীং বিরক্ত হয়ে গিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অনেকে বলেন, সালমান খানের প্রতি পুরনো প্রেম নাকি তার এখনও সজীব। আর সে কারণেই বিয়ের পিঁড়িতে এখনই বসতে নারাজ। অনেকে আবার বলেন, আপাতত ক্যারিয়ারকে গুরুত্ব দিচ্ছেন ক্যাট; ফলে সে বিয়েতে রাজি হচ্ছেন না। এ সব জল্পনার মাঝেই আসল কারণ শেয়ার করলেন খোদ ক্যাটরিনা।

দিন কয়েক আগেই অভিনেত্রী নেহা ধুপিয়ার আমন্ত্রণে একটি টক শো-এ গিয়েছিলেন ক্যাটরিনা। সঙ্গে ছিলেন এই মুহূর্তে তার সেরা বন্ধু আলিয়া ভাট। সেখানে গিয়ে বিয়ের রহস্য ফাস করেন ক্যাটরিনা।

ক্যাটরিনা ও আলিয়ার বন্ধুত্বের রসায়ন ইতিমধ্যেই বি-টাউনে আলোচনার কেন্দ্রে। তাদের একসঙ্গে জিমে যাওয়ার ছবিও ভাইরাল হয়। তা নিয়ে মজা করে আলিয়া বলেন, ‘ক্যাটরিনা জিম ছেড়ে দাও, এ বার পুরুষের ওপর ফোকাস কর।’

এই বক্তব্যের ইঙ্গিত কোন দিকে যাচ্ছে তা বুঝতে পারেন ক্যাটরিনা। ‘লাভ লাইফ’ নিয়ে কথা যখন উঠেছে, পরের প্রশ্নই হবে বিয়ে নিয়ে। অন্তত তার গত কয়েক মাসের অভিজ্ঞতা তাই ইঙ্গিত করছে। তাই নতুন করে কাউকে কোনও প্রশ্ন করার সুযোগ না দিয়েই ক্যাট বলেন, ‘‘আলিয়া তুমি আগে বিয়ে কর। আমি সেটার জন্যই অপেক্ষা করছি।’’

ক্যাটরিনা এ কথা শোনার পর বলি মহলের একটা বড় অংশের প্রশ্ন, তা হলে কি আলিয়ার বিয়ের জন্য অপেক্ষা করছেন ক্যাটরিনা? প্রিয় বন্ধুর বিয়ে হওয়ার পরেই কি তিনি গাঁটছড়া বাঁধবেন? না! এখনই এর থেকে বেশি মুখ খুলতে নারাজ নায়িকা।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *