April 13, 2024, 12:57 pm
শিরোনাম :

যথাযোগ্য মর্যাদায় গলাচিপায় জাতীয় শোক দিবস ১৫ আগষ্ট পালিত

Reporter Name
গলাচিপায় জাতীয় শোক দিবস ১৫ আগষ্ট পালিত

”সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী” উপলক্ষে পটুয়াখালীর গলাচিপায় জাতীয় শোক দিবস ১৫ আগষ্ট যথাযোগ্য মর্যাদায় নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে সিমিত পরিষরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

রবিবার সূর্যোদয়ের সাথে সাথে বিভিন্ন সরকারি, বে-সরকারি ও স্বায়ত্ব শ্বাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলণ করা হয়।

সকাল সাড়ে ৯ টায় গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদার নেতৃত্বে পুস্প মাল্য অর্পণ করা হয়। এ সময় গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমারসহ বিভিন্ন সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপরে গলাচিপা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দের নেতৃত্বে পুস্পমাল্য অর্পণ করা হয়।

আরও পড়ুন- নলছিটিতে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

এছাড়া উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন সরকারি, বেÑসরকারি, রাজনৈতিক, স্বায়ত্ব শাসিত প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ করা হয়।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে প্রধান অতিথি পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদার উপস্থিতিতে এক আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা