ব্রেকিং নিউজ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন

যথাযথ মর্যাদায় বরগুনায় মহান স্বাধীনতা দিবস পালিত

তরিকুল ইসলাম রতন, বরগুনা; / ১২৮ ভোট :
প্রকাশ : শনিবার, ২৬ মার্চ, ২০২২
যথাযথ মর্যাদায় বরগুনায় মহান স্বাধীনতা দিবস পালিত

সাড়া দেশের ন্যায় বরগুনায় যথাযোগ্য মর্যাদায় বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। এ দিবসটি উপলক্ষে বিভিন্ন স্থানে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়।

শনিবার (২৬ শে মার্চ)ভোররাতে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে এ দিবসটির কর্মসূচি শুরু হয়। এরপর সকাল ৬.৩০মিনিটে স্মৃতিফলকে শহীদের প্রতি গণকবরে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়।

ভোর ৬টা ৪৫মিনিটে বরগুনা সার্কিট হাউস শহিদ মুক্তিযোদ্ধা সৃতি স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং সকাল ৭. ০১ মিনিটে মুজিব কর্নারে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন কর হয়।

আরও পড়ুন- গ্রাম্য ধাত্রীর অব‌্যাবস্থাপনায় সন্তান প্রসাব করা‌তে গিয়ে প্রাণ গেলো সালমার

সকাল ৮.০ টায় স্টেডিয়ামে কুচকাওয়াজ ও শারীরিক কসরত অনুষ্ঠিত হয়। এসময়ে স্মৃতিফলকে ফুল দিয়ে স্বাধীনতার বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, বরগুনা জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান, পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক, বরগুনা পৌরসভার মেয়র এ্যাড. কামরুল আহসান মহারাজ এর পক্ষে সচিব আবুল কালাম আজাদ ও বরগুনা জেলা মুক্তিযোদ্ধাগন।

এছাড়াও বরগুনা সাংবাদিক ইউনিয়ন ও বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনসহ সরকারি- বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

আরও পড়ুন- হাত পা বাঁধা অবস্থায় ভুট্টা ক্ষেত থেকে শিশুর মৃতদেহ উদ্ধার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..