শিরোনাম :
শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৪:৪৮ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

মির্জাগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

সোহাগ হোসেন, মির্জাগঞ্জ প্রতিনিধি / ৪১ শেয়ার
আপডেটের সময়ঃ শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় শুরু হয়েছে বৃক্ষরোপণ কর্মসূচি। “মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান” স্লোগানকে সামনে রেখে মির্জাগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে এই বৃক্ষ রোপণ কর্মসূচির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা এবং ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনাব আরিফ ইবনে আলী। সুবিদখালী সরকারী কলেজ প্রাঙ্গণে কর্মসূচির উদ্বোধন করেন মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি জনাব গাজী আত্হার উদ্দীন আহম্মেদ।

উপজেলা চত্ত্বরে বৃক্ষরোপণ অভিযানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব খান মোঃ আবু বকর সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সাধারণ সম্পাদক জনাব জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি জনাব জহিরুল ইসলাম জুয়েল।

উদ্বোধনী অনুষ্ঠানে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ও ডাকসু’র বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক জনাব আরিফ ইবনে আলী বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে মূখ্য ভূমিকা রাখতে হবে দেশের তরুণদের। বৃক্ষ রোপণের মতো একটি অত্যাবশ্যকীয় কর্মসূচিকে তরূণদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য এবং তাদের কাছে জনপ্রিয় করে তোলার জন্যই মুজিব বর্ষ উপলক্ষ্যে এই বৃক্ষরোপণ অভিযান। মির্জাপুর উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে কেন্দ্র করে মুজিববর্ষব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচী চলমান থাকবে।“

এই কর্মসূচির সার্বিক সহযোগিতা করেছেন মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগ এবং সুবিদখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ