মির্জাগঞ্জে ইমামের মাথা ন্যাড়া করে দিল ছাত্রলীগ নেতা

:: ৭১বিডি২৪ডটকম :: মোঃ সোহাগ হোসেন ::


মির্জাগঞ্জে ইমামের মাথা ন্যাড়া করে দিল ছাত্রলীগ নেতা


:: মির্জাগঞ্জ (পটুয়াখালী) :: পটুয়াখালীর মির্জাগঞ্জে মোঃ গফ্ফর (৩০) নামে এক ইমামকে গাছের সাথে বেঁধে পিটিয়ে ও মল খাইয়ে মাথা ন্যাড়া করে দিল মির্জাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রাসেল (২৮)।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের দক্ষিণ মির্জাগঞ্জ গ্রামে ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে মির্জাগঞ্জ থানার এসআই মোঃ সাইদুল ইসলাম ও এএসআই বাবুল ইমামকে উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে মোঃ আনসার (৩৪), মোঃ জলিল (৪০) দুজনকে গ্রেফতার করে এসময় রাসেল পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা পটুয়াখালীর ছোট বিঘাই গ্রামের মোঃ রুস্তুম আলীর ছেলে ও রাসেলের আত্মীয়। পরে গফ্ফরকে চিকিৎসার জন্য মির্জাগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। এব্যাপারে মির্জাগঞ্জ থানায় নির্যাতিতার বড় ভাই মোঃ রাজ্জাক বাদী হয়ে আনসার, জলিল ও রাসেল সহ পাঁচ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।

জানাযায়, গফ্ফর উপজেলার কাকড়াবুনিয়ার সোনাপুরা গ্রামের লতিফ হাওলাদারের ছেলে ও বেতাগী উপজেলার মিয়ার হাট গ্রামের একটি জামে মসজিদের ইমাম ও খতিব। নির্যাতনের বর্ণনা দিয়ে গফ্ফর বলেন, আমি ইমাম ও তার পাশাপাশি বিভিন্ন তদবির দিয়ে থাকি। সে খবর পেয়ে ওই দিন মির্জাগঞ্জের কাওসার নামে একজন (০১৭১৪৬১৬১৮৫) নম্বর দিয়ে ফোনকরে বলে আমার বড় ভাইয়ের মেয়ে অসুস্থ তাড়াতাড়ি চলে আসুন। আমি মির্জাগঞ্জ কপালভেড়া পর্যন্ত গেলে রাসেল একটি মটর সাইকেল যোগে চরের দিকে নিয়ে গছের সাথে বেঁধে তুই কুফরি দিস বলে রাসেলসহ ৪/৫ জন পাইপ দিয়ে আমাকে পিটাতে থাকে এবং মাথা ন্যাড়া করে মল খাইয়ে দেয়।

এব্যাপারে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুমুর রহমান বিশ্বাস জানান, অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের দুজনকে গ্রেফতার করা হয়েছে, অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

#

উপজেলা প্রতিনিধি
মির্জাগঞ্জ, পটুয়াখালী।
০১৭১৯৪৫৭৩৩০
তারিখঃ ২০/০৪/২০১৮খ্রি.

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *