মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১১:৩৭ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

মিতুর তিন দিনের রিমান্ড মঞ্জুর

রিপোর্টার / ২৩৮ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৯

স্ত্রীর পরকীয়ার কারণে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদের আকাশের আত্মহত্যার ঘটনায় প্ররোচনার মামলায় তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


মিতুর তিন দিনের রিমান্ড মঞ্জুর


সোমবার(ফেব্রুয়ারি) দুপুরের দিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খান শুনানি নিয়ে এ রিমান্ড মঞ্জুর করেন।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ গণমাধ্যমকে জানান মিতুকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

তিনি বলেন, শনিবার মিতুর সাত দিনের রিমান্ডের আবেদন করে চান্দগাঁও থানা-পুলিশ। রিমান্ডের আবেদন জমা দেওয়া হলেও শুনানি হয়নি। তানজিলার পক্ষেও তার জামিনের জন্যও আদালতে আবেদনও করা হয়।

এর আগে শুক্রবার বিকেলে তানজিলা হক চৌধুরী মিতুসহ ছয়জনকে এজাহারনামীয় আসামি ও ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে চান্দগাঁও থানায় দণ্ডবিধির ৩০৬ ধারায় মামলা দায়ের করেন ডা. মোস্তফা মোরশেদ আকাশের মা জোবেদা খানম।

আসামিরা হলেন-তানজিলা হক চৌধুরী মিতু (২৯), তার মা শামীম শেলী (৪৯), বাবা আনিসুল হক চৌধুরী (৫৫), বোন সানজিলা হক চৌধুরী আলিশা (২১), তানজিলা হক চৌধুরী মিতুর দুই ছেলে বন্ধু উত্তম প্যাটেল ও ডা. মাহবুবুল আলম (২৮)। এছাড়া ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

জানা গেছে, এর আগে বৃহস্পতিবার রাতে চিকিৎসক দম্পতির মধ্যে কথা-কাটাকাটি হয়, ঘটনার দিন ভোর চারটার দিকে বাসা থেকে বেরিয়ে বাবার বাড়িতে চলে যান মিতু।

বৃহস্পতিবার সকালে নগরের চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ ইনজেকশনের মাধ্যমে নিজের শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন।

নগরের নন্দনকানন এলাকায় তানজিলা হক চৌধুরী মিতুকে তার খালাতো ভাইয়ের বাসা থেকে গ্রেফতার করে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ অভিযানে নেতৃত্ব দেন।

এর আগে বৃহস্পতিবার সকালে নগরের চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ ইনজেকশনের মাধ্যমে নিজের শিরায় বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন।

আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মোস্তফা মোরশেদের স্ত্রী, শ্বশুর, শাশুড়ি, শ্যালিকা ও দুই বন্ধুসহ ছয়জনকে আসামি করে শুক্রবার বিকেলে চান্দগাঁও থানায় মামলা করেন চিকিৎসকের মা জোবেদা খানম।


৭১বিডি২৪ডটকম/অনলাইন ডেস্ক

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯১১
৩৭
৫২৩
১১,৩৩৯
সর্বমোট
৫২,৪৪৫
৭০৯
১১,১২০
৩৩৩,০৭৩

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ