শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০১:৪৮ অপরাহ্ন

মামলাবাজ মোতালেব এর কাছ থেকে বাঁচার আকুতি স্বজনদের, এলাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

মোঃ হাফিজুল ইসলাম শান্ত, স্টাফ রিপোর্ট; / ৯৫ ভোট :
প্রকাশ : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

পটুয়াখালী সদর উপজেলার বড়বিঘাই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত সেরালি মুন্সির ছেলে অবসরপ্রাপ্ত পুলিশের নায়েক মোতালেব এর প্রতারনা ও মিথ্যা মামলায় হয়রানি থেকে পরিত্রান পেতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ভুক্তভোগী ও পশরবুনিয়া এলাকাবাসী।

বুধবার (০৪-জানুয়ারি-২০২৩ ইং) তারিখ ইউনিয়নের ৩ নং ওয়ার্ড পশরবুনিয়া পাটুখালী খেয়াঘাট বাজারে শতাধিক ভুক্তভোগী ও এলাকাবাসী বিকেল ৪ টার সময় ঘন্টাব্যাপি বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন।

উক্ত মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ভুক্তভোগী ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মাইনুল আহসান জিয়া, আপন বড় ভাই আলতাফ মুন্সী (ভুক্তভোগী), আপন ভাতিজি নাসিমা বেগম (ভুক্তভোগী), ভাতিজি জামাই মজিদ হাওলাদার (ভুক্তভোগী), ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বজলু মৃধা (ভুক্তভোগী) , আবু রায়হান জোমাদ্দার (এলাকাবাসী), নুরুজ্জামান প্যাদা সমাজসেবক, সালাম ব্যাপারি সহ শতাধিক এলাকাবাসী বলেন, মোতালেব পুলিশের তার আপন ভাই, ভাতিজি, নাতি জামাই সহ এলাকার বিভিন্ন মানুষকে ২১ টি মিথ্যা মামলা দিয়ে দীর্ঘদিন যাবত হয়রানি করে আসছে। এছাড়াও আরও কয়েকটি প্রতারনা ও মিথ্যে মামলা দিয়ে পশরবুনিয়াবাসীকে অতিষ্ঠ করে ফেলেছে মোতালেব পুলিশ। তার প্রতারনা ও মামলায় অতিষ্ঠ হয়ে এলাকবাসী ও ভুক্তভোগীরা মিথ্যা মামলা থেকে পরিত্রান পেতে গত-২৫/০৭/২২ ইং তারিখ পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল বরাবর আবেদন করেন। যাহার অনুসন্ধান প্রতিবেদনের স্মারক নং-৪১৯. যাহা -গত-২০/১২/২২ ইং তারিখ সরেজমিন অনুসন্ধান করেন। অনুসন্ধানে সাবেক পুলিশের নায়েক মোতালেব হাওলাদার একজন দরখাস্তবাজ ও মামলাবাজ বলে প্রমানিত হয়। অভিযোগ অনুসন্ধান পুর্বক প্রতিবেদনে অভিযুক্ত মোতালেব হাওলাদার এর বিরুদ্ধে পরবর্তী কার্যকরী ব্যবস্থা গ্রহনের জন্য গত-২৪/১২/২২ ইং তারিখ প্রতিবেদন দাখিল করেন সদর সার্কেল মোহাম্মদ সাজেদুল ইসলাম।

এছাড়াও মোতালেব হাওলাদারের প্রতারনার শিকার আরেক ভুক্তভোগীর করা অভিযোগে সদর উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার এর প্রতিবেদনে অভিযুক্ত মোতালেব হাওলাদার দোষী প্রমানিত হয়, যাহার স্মারক ১৭৪/২২.

মানববন্ধনে উপস্থিত সকলে সাবেক পুলিশের নায়েক মোতালেব হাওলাদার এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন।


আপনার মতামত লিখুন :
1 1 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..