ব্রেকিং নিউজ
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১২:১১ অপরাহ্ন

মানব সেবায় অবদান রাখায় সম্মাননা সনদ পেলো লাভ ফর ফ্রেন্ডস

মোঃহাফিজুল ইসলাম শান্ত, স্টাফ রিপোর্টঃ / ১৬৪ ভোট :
প্রকাশ : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

“প্রয়োজনে আপনার পাশে, ভয় নেই রক্তের সংকটে” এই স্লোগানকে সামনে রেখে ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে রক্ত দানের অপেক্ষায় বরিশাল (ROB) সংগঠন।

এই উপলক্ষে বাংলাদেশের বিভিন্ন জেলার স্বেচ্ছাসেবী সংগঠনের মিলন মেলা-২০২২ এর আয়োজন করা হয়।স্বেচ্ছাসেবী মিলন মেলা ২৫শে নভেম্বর শুক্রবার বরিশাল নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়।

উক্ত মিলনমেলায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ শাহাদাত হোসেন। আলোচনা সভা শেষে অতিথিরা বিভিন্ন সংগঠন এর প্রতিনিধিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।।লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের পক্ষে সম্মাননা সনদ গ্রহন করেন সংগঠন এর প্রতিষ্ঠাতা পারভেজ সিকদার ও সদস্যরা। বাংলাদেশের সর্বমোট ৬৩ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে মানবিক কর্মকাণ্ডে অবদান রাখায় এই সম্মাননা সনদ উপহার দেয়া হয়।

আরও পড়ুন- বরিশালে সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন যুবক নিহত

বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত ৬৩টি সংগঠনের ২০০এর অধিক সেচ্ছাসেবীদের মিলনমেলায় পরিনত হয়। মানবিক ও সামাজিক কাজে অবদান রাখায় ৬৩টি সংগঠন সহ মানবিক ও সামাজিক দুঃস্হ মানুষের কল্যানে কাজ করায় ৯৫জনকে সন্মাননা সনদ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ এইচ এম সাইফুল ইসলাম ম্যানেজিং ডিরেক্টর শেরে বাংলা হাসপাতাল বরিশাল।

বিশেষ অতিথি শাহাজাদী আক্তার সহকারী পরিচালক বিভাগীয় সমাজ সেবা অফিস বরিশাল, শ্রী যুগল কুন্ড এ এস আই এয়ারপোর্ট থানা,এছাড়া আরো উপস্থিত ছিলেন রক্তদানের অপেক্ষায় বরিশাল সংগঠনের দায়িত্বশীল সদস্যরা।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..