ব্রেকিং নিউজ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৩৬ পূর্বাহ্ন

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় আওয়ামী লীগ নেতার উপরে হামলা

বরগুনা প্রতিনিধিঃ / ২৫১ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
পিটিয়ে জখম

বরগুনার তালতলীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় স্থানীয় এক আওয়ামীলীগ নেতাকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে জখম করেছে মাদক কারবারিরা।

গত রোববার (২৭ মার্চ) বিকেল চারটার দিকে তালতলীর পঁচা কোড়ালিয়া এলাকায় এঘটনা ঘটে।

গুরুতর আহত রেজাউল করিম বাবুল পাটোয়ারী পচাকোড়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য।

আরও পড়ুন- কেন্দ্রীয় যুবলীগ নেতার জিডি, বরগুনায় ছাত্রলীগ নেতাসহ অভিযুক্ত ২০

স্থানীয়রা জানায়, এই আওয়ামী লীগ নেতার প্রতিবেশী একই এলাকার মাদক কারবারি জয়নাল ও তার ছেলে শামিমি কক্সবাজার থেকে মাদক সরবরাহ করে তালতলীতে নিয়ে আসে। পরে এই মাদক ঢাকার এক মাদক কারবারি বশিরের কাছে পাঠায়। বশির এই মাদক ঢাকায় বিভিন্ন ভাবে বিক্রি করে। এছাড়াও এই চক্রটি দীর্ঘদিন ধরে মাদক তালতলী সহ বিভিন্ন এলাকায় ব্যবসা করে আসছে। এছাড়াও তিনি এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। একারণে তার এমন অসামাজিক কাজে বাঁধা দেয় এই আওয়ামীলীগ নেতা। পরে আজ বিকেলে নিজ বাড়ির সামনে একা পেয়ে চিহ্নিত সন্ত্রাসী জয়নাল, বশির, নাসির, শহিদ, আব্বাস, সোহেলসহ ২০-২৫ জনের একটি গ্রুপ তার উপর পূর্বপরিকল্পিত হামলা চালায়৷ এতে মাথায় গুরুতর জখম হয় তার।

এরপর স্থানীয়রা গুরতর আহত অবস্থায় রেজাউল করিম বাবুল পাটোয়ারীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এবিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন তপু জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের সজাগ দৃষ্টি রয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

আরও পড়ুন- রাজাপুরে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..