April 13, 2024, 12:06 pm
শিরোনাম :

মাটি খুঁড়তেই মিললো নিখোঁজ নারীর মরদেহ

তরিকুল ইসলাম রতন, বরগুনা :

নিখোঁজের একদিন পর বরগুনা সদর উপজেলার সদর ইউনিয়নের কালিরতক এলাকা থেকে রওসন আরা (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রওসন আরা একই এলাকার মৃত জয়নুদ্দিনের স্ত্রী।

বুধবার (৪ মে) দুপুরে মাটি খুঁড়ে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। ওই নারীকে হত্যার অভিযোগ উঠেছে একই এলাকার প্রতিবেশী জালাল হাওলাদারের ছেলে হারুনের বিরুদ্ধে। তিনি পলাতক রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ। তিনি জানান, স্থানীয়রা বাড়ির পাশে নতুন মাটি খোঁড়া দেখে সরকারের জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনা স্থানে গিয়ে দুপুরে মাটি খুঁরে এক নারীর মরদেহ উদ্ধার করে।

মৃতের ছেলে জব্বার হাওলাদার জানান, তাদের ঘর থেকে ২০ হাজার টাকা চুরি হয়। স্থানীয়রা হারুনকে সন্দেহ করে। এ নিয়ে মঙ্গলবার রাতে হারুনের সাথে রওসন আরার সাথে তর্ক হয়। একপর্যায়ে হারুন রওসন আরাকে হুমকি দেয়। পরে ওই রাত থেকেই নিখোঁজ ছিলেন রওসন আরা। একই সাথে ওই রাত থেকেই লাপাত্তা হন হারুন।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, বরিশাল থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) টিম আসছে। তদন্ত প্রকৃয়া শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে এবং এবিষয়ে বিস্তারিত বলা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা